প্রাইভেটকারের চাকা ফেটে গাছের সাথে ধাক্কায় গৃহবধূ নিহত, শিশুসহ আহত ৪

প্রকাশিত: ৯:৩৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০১৯

যশোর প্রতিনিধি: যশোরের বাঘারপাড়ায় প্রাইভেটকারের চাকা ফেটে গাছের সাথে ধাক্কায় এক গৃহবধূ নিহত হয়েছেন। নিহতের নাম সোনিয়া খাতুন(২৪)।

বুধবার বিকেলে উপজেলার আয়াপুর এলাকায় যশোর-নড়াইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ সময় আহত হয়েছেন, তার চার বছরের ছেলে, স্বামীসহ চারজন। সোনিয়া খাতুন ফরিদপুরের ভাঙ্গা উপজেলার খানমাত্রা গ্রামের নাজমুল খন্দকারের স্ত্রী। তিনি স্বামী ও ছেলেকে নিয়ে যশোর শহরে ভাড়া থাকতেন।

প্রত্যক্ষদর্শী মোশাররফ হোসেন জানান, বুধবার বিকেলে একটি প্রাইভেটকারে (ঢাকা মেট্রো খ ১১-৮৩১৫) করে সোনিয়া খাতুন, ছেলে সিয়াম(৪), স্বামী নামজুল খন্দকার(২৬), তাঁর খালা রিজিয়া বেগম(৪৫) এবং বন্ধু মিঠুন কবিরাজ(২৫) যশোর-নড়াইল মহাসড়ক দিয়ে যশোরে যাচ্ছিলেন।

নামজুল খন্দকার প্রাইভেটকারটি চালাচ্ছিলেন। বিকেল ৩ টা ২০ মিনিটের দিকে বাঘারপাড়া উপজেলার আয়াপুর এলাকায় পুলিশ বক্সের নিকট পৌঁছালে প্রাইভেটকারের সামনের চাকা ফেটে যায়। এরপর নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি মহাসড়কের পাশের একটি গাছের সাথে ধাক্কা খায়। এতে সোনিয়া খাতুন ঘটনাস্থলেই নিহত হন।

আহত হন শিশু সিয়াম, নামজুল খন্দকার, রিজিয়া বেগম ও মিঠুন কবিরাজ। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে তাঁরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। বাঘারপাড়া থানার সহকারী উপরিদর্শক(এ.এস.আই) খাদেমুল ইসলাম বলেন, প্রাইভেটকারের চাকা ফেটে গাছের সাথে ধাক্কা লাগায় গৃহবধূ সোনিয়া খাতুন নিহত হয়েছেন। আহত হয়েছেন এক শিশুসহ চারজন।

/সিএইচ

Comments