ঝিনাইদহে ট্রাক উল্টো ব্যবসায়ী নিহত

প্রকাশিত: ১১:৪৭ পূর্বাহ্ণ, এপ্রিল ১৩, ২০১৯

ঝিনাইদহ জেলা সংবাদদাতা: ঝিনাইদহে পণ্যবাহী ট্রাক উল্টে আনিসুর রহমান নামের এক ব্যবসায়ী নিহত হয়েছে। শনিবার ভোরে ঝিনাইদহ সদর উপজেলার খড়িখালী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আনিস যশোর জেলার বাঘারপাড়া উপজেলার দোহাখোলা গ্রামের মোশারেফ হোসেনের ছেলে। দুর্ঘটনায় সৌরভ নামের আরো এক ব্যবসায়ী আহত হয়। তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার বাড়ি একই জেলা ও উপজেলার মহিরন গ্রামে।

ঝিনাইদহ ফায়ার সার্ভিস স্টেশনের ডিউটি অফিসার ফায়ারম্যান মহিদুল ইসলাম জানান, শনিবার ভোরে রংপুর থেকে কুমড়া বহনকারী একটি ট্রাক খুলনায় যাচ্ছিলো। পথিমধ্যে সদর উপজেলার খড়িখালী নামক স্থানে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে যায়।

এ সময় ব্যবসায়ী আনিসুর রহমান ও সৌরভ ট্রাকের নীচে চাপা পড়ে। তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক আনিসুরকে মৃত ঘোষণা করেন। আহত সৌরভের অবস্থাও আশংকাজনক।

ঝিনাইদহ সদর থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মিজানুর রহমান দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সড়ক দুর্ঘটনায় খড়িখালী নামক স্থানে এক ব্যবসায়ী নিহত ও অপর ব্যবসায়ী আহত হয়েছে। আহত ব্যবসায়ীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

/আরএ

Comments