ঝিনাইদহ

বিএনপি নেতা ওহাবের পক্ষে আ’লীগ এমপি আব্দুল হাইয়ের ডিও লেটার নিয়ে তোলপাড়

প্রকাশিত: ১:৩৭ অপরাহ্ণ, এপ্রিল ৫, ২০১৯

ঝিনাইদহ প্রতিনিধি: বিএনপি নেতা সাবেক এমপি আব্দুল ওহাবের পক্ষে আওয়ামী লীগের দলীয় এমপি আব্দুল হাইয়ের ডিও লেটার নিয়ে তোলপাড় শুরু হয়েছে ঝিনাইদহে।

জানা যায়, শৈলকুপা উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার ভরাডুবির কারণ নিয়ে যখন হৈ চৈ চারিদিকে তখন বিএনপি নেতা সাবেক এমপি ওহাবের পক্ষে আ’লীগ এমপি আব্দুল হাইয়ের ডিও লেটার দেওয়ায় সেটা নিয়ে অনেকে সন্দেহ করছে।

এবারের উপজেলা নির্বাচনে শৈলকুপার এমপি আব্দুল হাই নৌকার বিপরীতে ছিলেন। ফলে অল্প ভোটে হেরে যায় নৌকার মাঝি তৈয়ব আলী জোয়ারদার। আব্দুল ওহাব ও তার দল বিএনপির একটি বড় অংশ আব্দুল হাইয়ের প্রার্থী সোনা শিকদারের পক্ষে ভোট করে বলে জোর গুজব রয়েছে।

এই গুজব যে সত্য ছিলো তা আব্দুল ওহাবের বাবার নামে প্রতিষ্ঠিত জরিপ বিশ্বাস কলেজের সভাপতি বানাতে গিয়ে আব্দুল হাইয়ের ডিও লেটার প্রদান সেটাই প্রমান করে।

এই ডিও লেটার প্রদানের ঘটনাটি আওয়ামী লীগ নেতাকর্মীরা সহজে মেনে নিতে পারছে না। তাদের ভাষ্য ওহাবের হাবে আওয়ামী লীগের নেতাকর্মীদের রক্ত লেগে আছে। তাকে ডিও লেটার দিয়ে সভাপতি বানানো ঠিক হয়নি।

আবার অনেকে বলছেন আব্দুল হাই বিএনপি নেতা ওহাবকে সভাপতি বানিয়ে সম্প্রীতির নজীর স্থাপন করেছেন। এটা ভালো লক্ষন। তারা মনে করছেন আব্দুল ওহাবের বাবার নামে তাদের দেয়া জমিতে প্রতিষ্ঠিত কলেজ এবং প্রতিষ্ঠাতা হিসেবে আব্দুল ওহাবকে সভাপতি করার সুপারিশ করা দোষের নয়। বরং এটা সম্প্রতির দৃষ্টান্ত।

এমপি আব্দুল হাইয়ের দেওয়া ডিও লিটারটি এখন ফেসবুকে ভাইরাল। ঘুরছে এ ওয়াল থেকে ও ওয়ালে। তবে দুই নেতার কেউ এ বিষয়ে মুখ খোলেননি।

/আরএ

Comments