সাংবাদিকতায় সমাজকর্ম সম্মাননা পেলো গ্রামের কাগজ সম্পাদক মবিন

প্রকাশিত: ২:৪৬ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০১৯

বিল্লাল হোসেন,যশোর প্রতিনিধি: সাংবাদিকতায় সমাজকর্ম সম্মাননা-২০১৯ পেলো যশোর থেকে প্রকাশিত দৈনিক গ্রামের কাগজ পত্রিকার সম্পাদক ও প্রকাশক মবিনুল ইসলাম মবিন।

শুক্রবার আনুষ্ঠানিকভাবে তাকে এই সম্মাননা প্রদান করেন জাগরণী চক্র ফাউন্ডেশন। এসময় তার হাতে সম্মাননা ক্রেস্ট, নগদ অর্থ তুলে দেয়াসহ উত্তরীয় পরিয়ে দেয়া হয়।

এই উপলক্ষে এদিন সন্ধ্যায় যশোর জেলা পরিষদ মিলনায়তনে বর্ণাঢ্য অনুষ্ঠানের আযোজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোরের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট শফিকুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি একরাম-উদ-দ্দৌলা। আরো উপস্থিত ছিলেন জেলার সিনিয়র তথ্য অফিসার এসএম কবির, যশোর প্রেসক্লাবের সম্পাদক এসএম তৌহিদুর রহমান, নিউজ পোর্টাল স্বাধীন আলোর নিউজ এডিটর শাহাদাত হোসেন কাবিল, দৈনিক সত্যপাঠের সম্পাদক হারুন-অর-রশিদ, দৈনিক স্পন্দনের নির্বাহী সম্পাদক মাহবুব আলম লাবলুসহ সামাজিক রাজনৈতিক ও সাংবাদিকবৃন্দ অংশগ্রহণ করে।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন জাগরণী চক্র ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আজাদুল কবির আরজু। সভাপতিত্ব করেন বেসরকারি ওই প্রতিষ্ঠানের সভাপতি জন এস বিশ্বাস।

/আইকে

Comments