টাকার অভাবে কি থেমে যাবে দূর্জয়ের চিকিৎসা ?

প্রকাশিত: ৭:০৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০১৯

বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি:  যে বয়সে খেলার সাথীদের সাথে খেলা আর লেখাপড়া করার কথা, কিন্তু সেই বয়সেই মরণ ব্যাধি ক্যান্সার বাসা বেধেছে দূর্জয়ের শরীরে।

দূর্জয় যশোরের বাঘারপাড়া উপজেলার রায়পুর ইউনিয়নের শালবরাট গ্রামের কৃষ্ণ দেবনাথের ছেলে ও শেখেরবাতান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র।

ভ্যান চালক দূর্জয়ের পিতা কৃষ্ণ দেবনাথ জানিয়েছে, বাংলাদেশের বিভিন্ন জায়গায় নিয়ে চিকিৎসায় কোনো কাজ না হওয়ায় ইন্ডিয়ার বনগাঁর মনোরমা ক্লিনিক থেকে বিভিন্ন ধরনের রিপোর্টে ক্যান্সার ধরা পড়ে। এরপর বেঙ্গলের মনিপাল হসপিটালের ডা. অমিত রৌথনের পরামর্শ অনুযায়ী ঔষধ সেবন করালে, কিছু দিন ভালো থাকে। টাকার অভাবে বর্তমান চিকিৎসা বন্ধ হয়ে পড়ে আছে। দূর্জয়ের চিকিৎসা বাবদ এ পর্যন্ত প্রায় ৫/৬ লাখ টাকার বেশী খরচ হয়ে গেছে । একটু খানি জমি ছিল, সেটি বিক্রি করে ছেলের চিকিৎসা করিয়েছি। কিন্তু কোনো উপকারে আসেনি। এখন চিকিৎসার জন্য ৭/৮ লাখ টাকা প্রয়োজন।

দূর্জয়ের চিকিৎসার সাহায্যার্থে জেলা প্রশাসক সহ সমাজের বিত্তবান ও হৃদয়বান ব্যক্তিদের কাছে সাহায্যের অনুরোধ করেছেন দূর্জয়ের পিতা। সাহায্য পাঠানোর ঠিকানা- ০১৭৮৪৩০৮৭৫৩ (বিকাশ), ব্যাংক একাউন্ট নাম্বার- ৪৮১২০১০০০৯০৬৮ (রুপালী ব্যাংক, রায়পুর শাখা)।

/আইকে

Comments