মেম্বর পদে ভোট করতে চাওয়ায় জামিরুলকে খুন করা হলো?

প্রকাশিত: ৮:৩৮ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০১৯

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ: ঝিনাইদহে হার্ডওয়ার ব্যবসায়ী জামিরুল ইসলাম হত্যার মোটিভ উদ্ধার হতে চলেছে। এই মামলায় মিলন হোসেন নামে একজনকে গ্রেফতার করার পর পুলিশ ক্লু উদ্ধারের চেষ্টা করছে।

একাধিক সুত্রে জানা গেছে, আগামী নির্বাচনে ওয়ার্ড মেম্বর পদে ভোট করার ইচ্ছা পোষন করেন নিহত জামিরুল। এ ঘটনায় ক্ষুদ্ধ হয় বর্তমান মেম্বর গোলাপ ও তার ছেলে উজ্জল। তাদের চক্রান্ত জামিরুল খুন হতে পারে এমনটি মনে করছে জামিরুলের পরিবার।

পুলিশ গোলাপ এবং তার ছেলে উজ্জলকে গ্রেফতারের জন্য তার বাড়িতে অভিযান চালিয়েছে। কিন্তু তাদের গ্রেফতার করতে পারেনি। এ তথ্য জানান ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান খান।

জামিরুলের স্বজনরা অভিযোগ করেছেন, এর আগেও গোলাপ ও তার ছেলে ইট নিক্ষেপ করে জামিরুলকে আঘাত করার চেষ্টা চালায়। এ নিয়ে গ্রামে বিচার শালিসও হয়।

এদিকে শনিবার রাত সাড়ে ৮ টার দিকে সদর উপজেলার জিয়ানগর এলাকা থেকে মিলন নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। মিলন হোসেন কুবিরখালী গ্রামের বাবুল হোসেনের ছেলে।

Shahnur Shaheen এর ফটো

ঘটনার দিন একই মটরসাইকেলে মিলন ও জামিরুল বাড়ি ফিরছিলেন। উল্লেখ্য, শুক্রবার রাতে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তরা জামিরুলের মাথায় ও বুকে গুলি চালিয়ে হত্যা করে। হত্যাকান্ডে সে জড়িত সন্দেহে নিহতের পরিবার থানায় মামলা দিলে পুলিশ তাকে গ্রেফতার করে বলে ওসি মিজানুর রহমান জানান।

/আরএ

Comments