চট্টগ্রামে আজ হেফাজতের শানে রেসালত সম্মেলন শুরু

প্রকাশিত: ২:০৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০১৯

ইমরান হোসাইন, বিশেষ প্রতিবেদক: হেফাজতে ইসলাম বাংলাদেশ এর আমির ও জামেয়া দারুল উলুম মঈনুল ইসলাম হাটহাজারী মাদ্রাসার মহা পরিচালক আল্লামা শাহ্ আহমেদ শফীর আহবানে আজ ও আগামীকাল দুদিন ব্যাপি হেফাজতে ইসলামের উদ্যোগে আয়োজিত শানে রেসালত সা. সম্মেলন চট্টগ্রাম জামিয়াতুল ফালাহ ময়দানে অনুষ্ঠিত হবে।

ইতিমধ্যে শানে রেসালত সম্মেলন সফল করার লক্ষ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। চট্টগ্রামে দুদিন ব্যাপী শানে রেসালত সম্মেলনে হেফাজতের জেলা-উপজেলার নেতা-কর্মী সহ দেশের শীর্ষ ওলামা মাশায়েখ, ইসলামী চিন্তাবিদ গণ উপস্থিত থাকবেন বলে জানিয়েছেন হেফাজতের চট্টগ্রাম মহানগর শাখার প্রচার সম্পাদক আ ন ম আহমদ উল্লাহ।

এছাড়াও হেফাজত নেতৃবৃন্দ এক বিবৃতিতে জানায় বর্তমানে মুসলমানদের ঈমান-আক্বিদা বিনষ্ট করার বহুমুখী চক্রান্ত চলছে। ইসলামের বিরুদ্ধে নানা ধরনের ফিতনা-ফ্যাসাদ সৃষ্টি করা হচ্ছে। রাসূলের শানে বেয়াদবি করে খতমে নবুওয়ত অস্বীকারকারী কাদিয়ানীরা নানা ষড়যন্ত্র করছে, এবং সাস্কৃতিক আগ্রাসন দ্বারা আমাদের সন্তানদের চরিত্র নষ্ট করা হচ্ছে। দুর্নীতি-সুদ-ঘুষ-ব্যাভিচার সমাজে মহামারী আকার ধারণ করেছে। মানুষের জীবন থেকে নৈতিকতা ও মূল্যবোধ এবং খোদাভীতি বিলুপ্ত হয়ে যাচ্ছে।

এহেন নাজুক মূহূর্তে মানুষের অন্তরে মহান আল্লাহ ও তাঁর রাসূলসাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম-এর মহব্বত ও ভালোবাসা সৃষ্টির মাধ্যমে সমাজে শান্তি-শৃঙ্খলা ফিরিয়ে আনতে রাসূলের জীবনী আলোচনার লক্ষ্যে হেফাজতে ইসলামের এই শানে রেসালত সম্মেলন।

/আরএ

Comments