গোবিন্দগঞ্জে র‌্যাব এর অভিযানে বিদেশী মদসহ অবৈধ মালামাল জব্দ, আটক ২

প্রকাশিত: ১২:২৮ পূর্বাহ্ণ, এপ্রিল ৯, ২০১৯

রেজুয়ান খান রিকন, গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে র‌্যাব-১৩ এর বিশেষ অভিযানে বিদেশী মদ, যৌন উত্তেজক সিরাপ, বিদেশী সিগারেট ও পলিথিন সহ প্রায় কয়েক লক্ষাধিক টাকার মালামালসহ ২ জনকে আটক করেছে।

র‌্যাব সূত্রে জানা গেছে, সোমবার (৮ এপ্রিল) বিকাল ৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা র‍্যাব-১৩ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার হাবিবুর রহমানের নেতৃত্বে একটি দল গোবিন্দগঞ্জ থানা মোড়ে অবস্থিত খাঁজা মিয়ার মুদির দোকানে অভিযান চালিয়ে বিদেশী মদ (বিয়ার) ৮২ বোতল, যৌন উত্তেজক সিরাপ ২ হাজার বোতল, বিদেশী সিগারেট ২৫শত প্যাকেট ও ৩ হাজার কেজি পলিথিন জব্দ করে। জব্দকৃত মালামালের আনুমানিক মুল্য প্রায় ১৬ লক্ষাধিক টাকা বলে জানা যায়।

এদিকে পৌনে ৬টায় র‌্যাবের এএসপি হাবিবুর রহমান ও উপজেলা নির্বাহী অফিসারের উপস্থিতিতে বিয়ার (মদ) ছাড়া জব্দ কৃত মালামাল গুলি করতোয়া নদীর পারে ধ্বংস করা হয়।

উদ্ধারকৃত মালামাল বিক্রি ও মজুদ রাখার সাথে জড়িত দোকন মালিক পৌর শহরের প্রধান পাড়ার মৃত্যু সোনাউল্লার পুত্র খাঁজা মিয়া (৫৫) ও শিবগঞ্জ উপজেলার গণক পাড়ার সালদার আলীর পুত্র দুলাল (৪০) কে আটক করে র‌্যাব।

/আরএ

Comments