গাইবান্ধায় এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

প্রকাশিত: ১০:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০১৯

রেজুয়ান খান রিকন, গাইবান্ধা:  গাইবান্ধার গোবিন্দগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয়ে এসএসসি শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা- ২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (২৬ জানুয়ারী) দিনব্যাপী অনুষ্ঠানটি উপজেলা নির্বাহী কর্মকর্তা রামকৃষ্ণ বর্মনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, মাননীয় জাতীয় সংসদ সদস্য গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ প্রকৌশলী আলহাজ্ব মনোয়ার হোসেন চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র আতাউর রহমান সরকারসহ সকল শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

বিদায় অনুষ্ঠানে বক্তারা বলেন, তোমরা যারা উচ্চ শিক্ষার স্বপ্ন নিয়ে আজ এ বিদ্যালয় থেকে বিদায় নিয়ে যাচ্ছ। তোমাদের নিকট আমাদের ও আগামী প্রজন্মের অনেক আশা।

তোমরা একদিন উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে এ দেশের সু-নাগরিক হয়ে দেশ ও জাতির কল্যানে নিজেকে উৎসর্গ করবে। মা বাবা ও শিক্ষকদের মুখ উজ্জ্বল করবে বলে আশা রাখি।

আমরা সকলে তোমাদের আগামী পথ চলার উত্তরউত্তর সফলতা কামনা করি। সভা শেষে বিদায়ী শিক্ষার্থীদেরকে ফুলের শুভেচ্ছা জানিয়ে বিদায় সংবর্ধনা জানান এবং বিদ্যালয়ের পক্ষ থেকে পরীক্ষাথীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

/সিএইচ

Comments