যাত্রাবাড়ী-মেয়র হানিফ ফ্লাইওভারে সড়ক দূর্ঘটনায় একজন মৃত্যু

প্রকাশিত: ১১:৪৪ অপরাহ্ণ, এপ্রিল ১৩, ২০১৯

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর যাত্রাবাড়ীরতে (কুতুবখালী) মেয়র হানিফ ফ্লাইওভারে সড়ক দূর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। শনিবার রাত সোয়া ১১ টার দিকে এই দূর্ঘটনা ঘটে।

জানা যায়, যাত্রাবাড়ীর কুতুবখালী এলাকায় গুলিস্তান-যাত্রাবাড়ী মেয়র হানিফ ফ্লাইওভারের পকেট গেইটের কাছে শ্রাবণ পরিবহনের একটি বাসের ধাক্কায় অজ্ঞাত পরিচয়ের এক ব্যক্তি ঘটনস্থলেই মৃত্যুবরণ করেন।

প্রত্যক্ষদর্শীদের বরাতে স্থানীয়রা জানায়, লোকটি পকেট গেইট দিয়ে বের হওয়ার উদ্দেশ্যে ফ্লাইওভারের আইল্যান্ডের উপরে হাঁটছিলেন। এমন সময় শ্রাবণ পরিবহনের ওই বাসটি একবারে আইল্যান্ড ঘেষে লোকটিকে ধাক্কা দেয়। বাসের ধাক্কায় লোকটি নিচে পড়ে গেলে চাকার নিচে পিষ্ট হয়। এতে তার মাথা থেতলে যায় এবং ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ঘটনার পর বাসে থাকা যাত্রীরা বাসের চালক ও হেলপারকে আটক করে। খবর পেয়ে যাত্রাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক চালক-হেলপারসহ ঘাতক বাসটি থানায় নিয়ে।

স্থানীয় এক মহিলার বরাতে পুলিশ সদস্য শফিক জানান, লোকটির বাড়ি চাঁদপুর। তিনি কাজলায় তার এক বোনের বাসায় বেড়াতে এসেছিলেন। ফ্লাইওভারের পরিচ্ছন্ন কর্মীরা জানান, তার বয়স আনুমানিক ৩০ বছর।

/আরএ

Comments