বগুড়ার শেরপুরে জমিজমার বিরোধের জেরে রান্না ঘরে আগুন

প্রকাশিত: ৩:০২ অপরাহ্ণ, মার্চ ৪, ২০১৯
ফাইল ছবি

বাদশা আলম, বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুরে পারভবানীপুর গ্রামে জমিজমার বিরোধের জেরে রান্না ঘরে আগুন ধরিয়ে দেয়ার ঘটনা ঘটেছে। এতে প্রায় ২০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এই ঘটনায় ভুক্তভোগি আমিনুর ইসলাম (২৮) বাদী হয়ে মো. নুরহক (৪২), মিজানুর রহমান (২২), সাজেদুর রহমান (১৯), শহিদুল ইসলাম (৩৮) ও ছালাম(৪০) এর বিরুদ্ধে ৩ মার্চ রোববার বিকেলে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার খামারকান্দি ইউনিয়নের পারভবানীপুর গ্রামের মো. আব্দুস সাত্তারের ছেলে মো. আমিনুর ইসলামের সাথে একই গ্রামের আশরাফ আলীর ছেলে মো. নুরহকের সাথে দীর্ঘদিন ধরে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিলো। গ্রামের মাতব্বররা অনেকবার বিষয়টির মিমাংশা করা চেষ্টা করলে নুরহক তা মানেনি।

পরে আমিনুর বিজ্ঞ আদালতে মামলা দায়ের করে। যার নং ৪২০পি/২০১৮। আমিনুরকে মামলা তুলে নেয়ার হুমকি ধামকির এক পর্যায়ে গত শুক্রবার নুরহকের ছেলে মিজানুর রহমান, সাজেদুর রহমান, রইচ উদ্দিনের ছেলে শহিদুল, সালামসহ কয়েকজন তার বাড়িতে ঢুকে এলোপাথারী ভাবে মারপিট শুরু করে ও রান্না ঘরে আগুন ধরিয়ে দেয় এবং বাড়িঘর ভাংচুর করে দখল করে। এতে প্রায় ২০ হাজার টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি আমিনুরের।

এ ঘটনায় গত রোববার বিকেলে আমিনুর ইসলাম বাদি হয়ে মো. নুরহক, মিজানুর রহমান, সাজেদুর রহমান, শহিদুল ইসলাম ও ছালামের বিরুদ্ধে শেরপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর বলেন, অভিযোগ পেয়েছি। তদন্তপুর্বক প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

/আরএ

Comments