লোহাগাড়ায় বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৮, আহত ৩০

প্রকাশিত: ৯:৪৮ পূর্বাহ্ণ, মার্চ ২৮, ২০১৯

আরিফুল ইসলাম রিফাত: চট্টগ্রামের লোহাগাড়ায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে নারী ও শিশুসহ ৮ জন নিহত হয়েছেন। এছাড়াও আরও ৩০ জন আহত হয়েছে। এদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক।

বুধবার (২৭ মার্চ) রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। সংঘর্ষে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়।

নিহত আটজনের মধ্যে ছয়জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- কক্সবাজার সদরের পিএমখালীর ছনখোলা নয়াপাড়া এলাকার মো. জিসানের স্ত্রী তসলিমা আক্তার, তার মেয়ে সাদিয়া, তসলিমা আক্তারের মা হাসিনা মমতাজ, কক্সবাজারের চকরিয়ার উত্তর মেধাকচ্ছপিয়া এলাকার ভান্ডু মিয়ার ছেলে মো. নুরুল হুদা, চট্টগ্রামের লোহাগাড়ার সিকদারপাড়া এলাকার মো. সিরাজুল ইসলামের ছেলে আফজাল হোসেন সোহেল ও বাঁশখালীর শেখেরখীল এলাকার মো. সিদ্দিকের ছেলে মো. সায়েম। বাকি ২ জনের নামপরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, কক্সবাজার থেকে ছেড়ে আসা রিলাক্স পরিবহনের একটি বাস উপজেলার চুনতি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি হাইয়েস মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই শিশুসহ ৮জন নিহত হন এবং আহত হন আরও ৩০ জন ।

চুনতি পুলিশ ফাঁড়ি সূত্র জানা গেছে, বুধবার ( ২৭ মার্চ) রাত আনুমানিক পৌনে ১২টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। নিহতদের সবাই মাইক্রোবাসের যাত্রী। গুরুতর আহত অবস্থায় তিনজনকে কক্সবাজারের চকরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে।

এফএফ

 

Comments