সুনামগঞ্জে ডায়মন্ড লাইফ ইনসিওরেন্স কোম্পানীর ব্যবসা উন্নয়ন সভা ও পুরস্কার বিতরণী

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০১৯

মুহিবুর রেজা টুনু, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ শহরে ডায়মন্ড লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিঃএর ব্যবসা উন্নয়নমূলক সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দিনব্যাপী ডায়মন্ড লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিঃ সুনামগঞ্জ শাখার আয়োজনে শহরের শহীদ জগৎজ্যোতি পাঠাগার মিলনায়নে এ উন্নয়নমূলক সভা অনুষ্ঠিত হয়।

সংগঠনের সুনামগঞ্জ অঞ্চলের সিনিয়র সহকারী ব্যবস্থাপনা পরিচালক (উন্নয়ন) মো: তৌহিদ হোসেন বাবুর সভাপতিত্বে ও ইডি (উন্নয়ন) শম্পা আফিন্দীর সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান ব্যারিস্টার এম এনামুল কবির ইমন।

এতে প্রধান ছিলেন, ডায়মন্ড লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিঃএর উপ-ব্যবস্থাপক(প্রশাসন) মো: হুমায়ূন কবির (এমবিএ)। বিশেষ অতিথিম হিসেবে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এডঃ মো: শফিকুল আলম, জেলা মহিলা পরিষদের সভানেত্রী ও নারী নেত্রী শীলা রায়,সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিগার সুলতান কেয়া প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সকল এনজিও সংস্থাগুলোর মাধ্যমে গ্রামের অসহায় ও দরিদ্র মানুষজনদের কর্মমূখী ও সাবলম্বী করে গড়ে তুলতে সরকার নিরলসভাবে কাজ করে চলেছে। সরকারের এই উন্নয়নের ধারাকে আরো গতিশীল করতে ঐক্যের কোনো বিকল্প নেই। এজন্য গ্রামের মানুষজনকে আরো সাবলম্বী করতে এনজিও সংস্থাগুলোর কর্মকর্তারা আরো আর্ন্তরিক হবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

শেষে ২০১৮ সালে শ্রেষ্ঠ ও ২০১৯ সালের জানুয়ারী ও ফেব্রুয়ারী মাসে যারা লক্ষ্য মাত্রা অর্জন করতে পেরেছে তাদের হাতে পুরস্কার তুলে দেন অতিথি বৃন্দরা।

/আরএ

Comments