নড়াইলে কলেজ শিক্ষক কুপিয়ে হত্যার চেষ্টা; আটক ১

প্রকাশিত: ৪:৪২ অপরাহ্ণ, মার্চ ২৩, ২০১৯

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলের বিএম শাহআলম কুটিন নামে এক কলেজ শিক্ষককে নৃসংশভাবে কুপিয়ে হত্যা চেষ্টা চালিয়েছে পরাগ বিশ্বাস (৩৫) নামে তার আপন ভাতিজা।

গত ১৬ মার্চ বিকাল ৩টার দিকে ওই শিক্ষকের বাড়িতে এ ঘটনা ঘটে। কুটিন নড়াইলের লোহাগড়া হাসপাতালে পাঁচদিন চিকিৎসা নেওয়ার পর আশঙ্কা মুক্ত হয়েছেন।

মামলা সুত্রে জানা গেছে, বিএম শাহআলম কুটিন, পৌর শহরের নড়াইলের লক্ষীপাশা গ্রামের মৃত শাহজামাল বিশ্বাসের ছেলে ও স্থানীয় নড়াইলের লক্ষীপাশা মহিলা ডিগ্রি কলেজের কম্পিউটার শিক্ষক।

অভিযুক্ত পরাগ বিশ্বাস আহতের আপন বড় ভাই শাহ নেওয়াজ বিশ্বাস গোলাপ’র ছেলে ও এলাকার একজন চিহ্নিত মাদক বিক্রেতা এবং সেবনকারী। পরাগের নামে লোহাগড়া থানায় চুরিসহ একাধিক মামলা রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই দিন দুপুরে কুটিন কলেজ থেকে বাড়িতে ফেরার পর বড় ভাই গোলাপ বিশ্বাসের সাথে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন। এর এক পর্যায়ে কুটিন বিশ্বাসের মাথায় ছুরিকাঘাত করে তার আপন ভাতিজা পরাগ বিশ্বাস। পরে পরিবারসহ স্থানীয় লোকজন আহত কুটিনকে লোহাগড়া হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় বিএম শাহআলম বাদী হয়ে নড়াইলের লোহাগড়া থানায় দু’জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। নড়াইলের লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রবীর কুমার বিশ্বাস,বিষয়টি নিশ্চিত করে জানান, মামলার প্রধান আসামী পরাগকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

/আরএ

Comments