সিসি ক্যামেরার মাধ্যমে অপরাধ নিয়ন্ত্রন করা সম্ভব: সিএমপি কমিশনার

প্রকাশিত: ১০:৪৭ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০১৯

ইমরান হোসাইন, চট্টগ্রাম প্রতিনিধি: আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখা এবং অপরাধী সনাক্তে নগরবাসীকে বাসা বাড়ী ও ব্যাবসা প্রতিষ্ঠানে সিসি ক্যামেরা স্থাপনের অনুরোধ জানিয়ে চট্টগ্রাম মহানগর পুলিশ কমিশনার মোঃ মাহাবুবর রহমান (বিপিএম, পিপিএম) বলেছেন, সিসি ক্যামেরার মাধ্যমে অপরাধ নিয়ন্ত্রন করা সম্ভম।

এসময় সন্ত্রাস , জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে সোচ্চার থাকার জন্যে এবং পুলিশকে তথ্য দিয়ে সহযোগীতা করার জন্যও নগরবাসীকে আহ্বান জানান তিনি।

আজ ১৯ তারিখ (মঙ্গলবার) ইপিজেড থানা এলাকার সল্টগোলা মোড় হতে সিমেন্ট ক্রসিং মোড় পর্যন্ত সর্বমোট ২১ টি সিসি ক্যামেরা (আইপি ক্যামেরা) স্থাপন কার্যক্রমের উদ্বোধনকালে একথা বলেন সিএমপি কমিশনার জনাব মোঃ মাহাবুবর রহমান।

পর্যায়ক্রমে সমগ্র মহানগর এলাকা সিসি ক্যামেরার আওতায় আনা হবে জানিয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, সিসি ক্যামেরার মাধ্যমে অপরাধ নিয়ন্ত্রন করা যাবে বলে আমার বিশ্বাস। তাই আপনার বাসা বাড়ী ও ব্যাবসা প্রতিষ্ঠানে সিসি ক্যামেরা স্থাপন করুন।

এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাবা আমেনা বেগম, বিপিএম, উপ-পুলিশ কমিশনার (বন্দর) জনাব মোঃ হামিদুল আলম, বিপিএম, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-বন্দর) জনাব ফাতিহা ইয়াছমিন, কমিউনিটি পুলিশিং চট্টগ্রাম মহানগর কমিটি, সদস্য সচিব, জনাব অহিদ সিরাজ চৌধুরী স্বপন, সভাপত্বি করেন জনাব মোঃ আসলাম হোসেন, আহবায়ক, ইপিজেড থানা কমিনিউটি পুলিশিং সমন্বয় কমিটি, পৃষ্ঠপোশকতায় তাহমিনা এন্টারপ্রাইজ এর স্বত্ত্বাধিকারী জনাব মোরশেদ আলম চৌধুরী তাজু সহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

/আরএ

Comments