ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে মহান স্বাধীনতা দিবসে ফ্রি ব্লাড গ্রুপিং

প্রকাশিত: ১০:২৯ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০১৯

মোঃ ইলিয়াস আলী, নিজস্ব প্রতিবেদক: মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে বিনামূল্যে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন বালিয়াডাঙ্গী ব্লাড ডোনার অর্গানাইজেশন।

মঙ্গলবার ২৬শে মার্চ বালিয়াডাঙ্গী উপজেলা ক্রীড়া সংস্থা মাঠে উপজেলা প্রশাসনের সহযোগিতায় সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত সর্বস্তরের মানুষের ফ্রি ব্লাড গ্রুপ নির্ণয় করা হয়।

ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনের শুভ উদ্বোধন করেন বালিয়াডাঙ্গী উপজেলার প্রাক্তন চেয়ারম্যান আলহাজ্ব সফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদুর রহমান মাসুদ ও ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুসাব্বেরুল ইসলাম ।

দুপুর ২ টায় ব্লাড গ্রুপের কার্যক্রম সমাপ্ত ঘোষণা করেন বালিয়াডাঙ্গী উপজেলার নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান মাজেদুল ইসলাম ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গেলাম রব্বানী মিঞা৷

বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা চেয়ারম্যান বলেন নিঃসন্দেহে এটি একটি ভাল উদ্যোগ ৷ এমন উদ্যোগে আমরা সবসময় পাশে থাকবো৷

এসময় আজাদ আল শামস, সুমন, জবায়দুর রহমান, মুন্না ও নাজিম উদ্দীনসহ বালিয়াডাঙ্গী ব্লাড ডোনার গ্রুপের অন্যান্য সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

/আরএ

Comments