গণসংবর্ধনায় সিক্ত হলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

প্রকাশিত: ১১:৫১ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০১৯

নুসিং থোয়াই মারমা, (বান্দরবান প্রতিনিধি): পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে গণসংবর্ধনা দেয়া হয়েছে।

পূর্ণ মন্ত্রীর দায়িত্ব পাওয়ার পর প্রথমবার নিজ জেলা বান্দরবান আসলে তাকে গণসংবর্ধনা দেয় জেলা আওয়ামী লীগ।

১১ জানুয়ারি শুক্রবার দুপুরে সাতকানিয়া কেরানীহাট থেকে তাকে ফুল দিয়ে স্বাগত জানায় হাজার হাজার নেতাকর্মী। পরে বিশাল মটর শোভা যাত্রার মাধ্যমে তাকে বান্দরবান নিয়ে আসা হয়।

এসময় রাস্তার দুপাশে দাড়িয়ে তাকে ফুল ছিটিয়ে স্বাগত জানায় বিভিন্ন শ্রেনী পেশার মানুষ। শোভাযাত্রাটি স্থানীয় রাজার মাঠে গিয়ে শেষ হয়।

সেখানে বান্দরবান জেলা আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত হয় সংবর্ধনা অনুষ্ঠান। এতে বিভিন্ন উপজেলা থেকে কয়েক হাজার নেতাকর্মীরা মিছিল সহকারে যোগ দেয়।

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, আপনাদের ভালবাসায় আমি ঋণী ও কৃতজ্ঞ আমি আমার কাজের মাধ্যমে আপনাদের এ ঋন শোধ করার চেষ্টা করবো এবং প্রধানমন্ত্রী আমাকে পাবর্ত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের পূর্ণ মন্ত্রীর দায়িত্ব দিয়ে কাজ করার সুযোগ দিয়েছেন তাই আমি নেত্রীর প্রতিও কৃতজ্ঞ।

বীর বাহাদুর বলেন, নেত্রী পাহাড়ের মানুষকে ভালোবাসে বলেই আমাকে পূর্ণ মন্ত্রীর দায়িত্ব দিয়েছেন। এ ভালোবাসার দাবীদার আপনারা।

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা সাধারণ সম্পাদক মোঃ ইসলাম বেবী যুগ্ম-সম্পাদক লক্ষীপদ দাশ সহসভাপতি শফিকুর রহমান আব্দুর রহিম চৌধুরীসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

/এসএস

Comments