আকাশে সিঙ্গাপুর থেকে ঢাকাগামী বিমানের ইঞ্জিন বিকল; চট্টগ্রামে জরুরি অবতরণ

প্রকাশিত: ৯:৪৫ অপরাহ্ণ, এপ্রিল ৮, ২০১৯
ফাইল ছবি

চট্টগ্রাম প্রতিনিধি: সিঙ্গাপুর থেকে ঢাকাগামী বাংলাদেশ বিমানের বোয়িং-৭৩৭ উড়োজাহাজের একটি ইঞ্জিন আকাশে উড়ন্ত অবস্থায় বিকল হওয়ায় কোনো রকম দূর্ঘটনার আগেই চট্টগ্রামে জরুরি অবতরণ করেছে। বিমানটিতে ১০০ যাত্রী ছিলো, তারা সকলেই সুস্থ আছেন।

জানা যায়, সিঙ্গাপুর থেকে আসা বিমানটি ঢাকায় নামার কথা ছিলো। ইয়াংগুন পর্যন্ত আসার পর পাইলট বুঝতে পারেন একটি ইঞ্জিন বিকল হয়েছে। তখন ঢাকায় না গিয়ে দ্রুত চট্টগ্রামে জরুরি অবতরণ করে বিমানটি। সোমবার বিকেল ৫টা ৪৫ মিনিটের দিকে বিমানটি চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতরণ করে।

বিমানটিতে ১০০ যাত্রীর মধ্যে চট্টগ্রামের ১৫ জন ছিলেন। এদেরকে বিশেষ ব্যবস্থায় ইমেগ্রেশন করে বাকি ৭৫ জন যাত্রীকে ঢাকায় নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হচ্ছে বলে জানা গেছে।

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ভারপ্রাপ্ত ব্যবস্থাপক কাজী খাইরুল জানিয়েছেন, বাংলাদেশ বিমানের যাত্রীরা সবাই নিরাপদে আছেন।  চট্টগ্রামে বিমানের ইঞ্জিন মেরামত করা হচ্ছে। দ্রুত সময়ের মধ্যেই আবারও নিজ গন্তব্যস্থলে যাত্রীদের ঢাকায় পাঠানো হবে অথবা অন্য ফ্লাইটে যাত্রীদের ঢাকায় পাঠানো হবে বলে জানান তিনি।

/আরএ

Comments