ভোলায় র‌্যাবের অভিযানে ১৭ বোতল বিদেশী মদ ও ৩৭২ক্যান বিয়ারসহ আটক ২

প্রকাশিত: ১০:২৬ অপরাহ্ণ, এপ্রিল ৭, ২০১৯

ভোলা প্রতিনিধি: ভোলায় ১৭ বোতল বিদেশী মদ ও বিভিন্ন ব্রান্ডের ৩৭২ ক্যান বিয়ারসহ মাইনুদ্দিন ও মজিবর নামের ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব-৮)।

রোববার (৭এপ্রিল) দুপুরের দিকে র‌্যাব-৮ ভোলা ক্যাম্পের সদস্যরা শহরের ভোলা ক্লাব থেকে তাদে আটক করা হয়। এসময় ভোলা ক্লাবের আলমারী থেকে ১৭ বোতল বিদেশী মদ ও বিভিন্ন ব্রান্ডের ৩৭২ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।

আটক মাইনুদ্দিন ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ছোট আলগী গ্রামের নজির আহম্মেদের ছেলে ও মজিবর সদর উপজেলার বাপ্তা ইউনিয়নের ইউনুছের ছেলে।

এরা দু’জনে দীর্ঘদিন ধরে ভোলা ক্লাবে অবৈধভাবে মাদক ব্যবসা করে আসছে বলে জানান র‌্যাব। র‌্যাব সদস্যরা আরও জানায়, রোববার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ভোলা ক্যাম্পের কমান্ডার এএসপি ইফতেখারুজ্জামানের নেতৃত্বে ভোলা সদর থানার সামনে ভোলা ক্লাবে অভিযান চালানো হয়।

এসময় ক্লাবের ভিতর থেকে মো. মাইনুদ্দিন ও মজিবর নামের ২মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তল্লাসী চালিয়ে একটি কাঠের আলমারী থেকে ১৭ বোতল বিদেশী মদ ও বিভিন্ন ব্রান্ডের ৩৭২ ক্যান বিয়ার উদ্ধার করা হয়।

র‌্যাব-৮ ভোলা ক্যাম্পের কমান্ডার এএসপি ইফতেখারুজ্জামান বলেন,আটক মো.মাইনুদ্দিন ও মজিবরের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরে প্রস্তুতি চলছে।

/আরএ

Comments