ভৈরব শহরকে যানজট মুক্ত করতে অটো স্ট্যান্ড নির্মাণ

প্রকাশিত: ৯:২২ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১২, ২০১৯

আফসার হোসেন তূর্য, ভৈরব প্রতিনিধি: জনাকীর্ণ ভৈরব বাজারের রাস্তাঘাটের যানজট দূরীকরণের লক্ষ্যে বঙ্গবন্ধু সরণির পশ্চিম পার্শ্বে ব্রাক ব্যাংক সংলগ্ন এলাকায় অটো স্ট্যান্ড নির্মাণ করা হয়েছে।

সোমবার(১১ ফেব্রুয়ারি) সকাল ১১ টায় নবনির্মিত এ অটো স্ট্যান্ড শুভ উদ্ভোধন করা হয়।

পৌরসভার প্যানেল মেয়র মো. আল-আমিন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অটো স্ট্যান্ডের শুভ উদ্ভোধন ঘোষনা করেন পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা এডভোকেট ফখরুল আলম আক্কাছ।

এসময় আরো উপস্থিত ছিলেন পৌরসভার সচিব মো.দুলাল উদ্দিন, নির্বাহী প্রকৌশলী বাদশা আলমগীর, সহকারী প্রকৌশলী জিএম আরিফ সারোয়ার বাতেন,১০ নং ওয়ার্ড কাউন্সিলর আওয়লাদ হোসেন সওদাগর, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর আরেফিন জালাল রাজিব ও ৪ নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম প্রমূখ।

অনুষ্ঠানে পৌর মেয়র ফখরুল আলম আক্কাছ বলেন, ভৈরব বাজারের অন্যতম ব্যস্ত রোড হল বঙ্গবন্ধু সরণি। এই রোড দিয়ে প্রতিদিন হাজারো মানুষ বাজারে প্রবেশ করে। কিন্তু অটোর জন্য বাজারে প্রবেশ মুখে তীব্র যানজট লেগে থাকে।

আর এই যানজটের কারণে যাত্রীদের বাজারে প্রবেশ করার জন্য অনেক সময় ব্যয় করতে হয়। এই যানজট নিত্য দিনের৷ তাই পৌর শহরকে যানজট মুক্ত ও বাজারের প্রবেশ মুখের যানজটমুক্ত করণের কথা চিন্তা করে অটো স্ট্যান্ড নির্মাণ করা হয়েছে।

এতে করে ভৈরব বাজারের প্রবেশ মুখে যে যানজট গেলে থাকত তা দূরীকরণ হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

/আরএ

Comments