খুলনায় শুরু মাসব্যাপী বানিজ্য মেলা

প্রকাশিত: ৯:৪৩ পূর্বাহ্ণ, মার্চ ১৬, ২০১৯

শেখ নাসির উদ্দিন: খুলনায় মাসব্যাপী আন্তর্জাতিক বাণিজ্য মেলার আয়োজন করেছে খুলনা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্টি। গতকাল শুক্রবার রাত ৯ টায় মেলার উদ্বোধন করেন খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাহ উদ্দিন জুয়েল। এবার নিয়ে  ১৮ বারের মতো মেলার আয়োজন করেছে সংস্থাটি।

মেলার ইভেন্ট ম্যানেজম্যান্ট প্রতিষ্ঠান চামেলী ট্রেডাসের্র সিইও মিয়া মো: রাসেল জানান, মেলার সব আয়োজন ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। এ বছর মেলায় দুই শতাধিক স্টল ও ১৫টি প্যাভেলিয়ন থাকছে।

তিনি জানান, মেলায় কেনাকাটা ছাড়াও বিনোদনের সব ধরনের সুযোগ-সুবিধা থাকছে। ছুটির দিনে ঘুরে বেড়ানো ছাড়াও বিভিন্ন বিনোদন উপভোগের ব্যবস্থা থাকবে মেলায়।

শিশুদের পৃথক স্পোটর্স জোনের ব্যবস্থা করা হয়েছে। সেখানে শিশুদের জন্য ওয়াটার বল, জাম্পিং, স্লিপার, ট্রেন, ঘোড়া ও ম্যাজিক নৌকা থাকবে। শিশু ও বড়রা মেলায় এসে এগুলো উপভোগ করতে পারবেন।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য শেখ সালাহ উদ্দিন জুয়েল।

সংসদ সদস্য সালাম মুর্শেদী, সাবেক সাংসাদ মিজানুর রহমান, খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া, জেলা পরিষদ চেয়ারম্যান হারুণ অর রশিদ, কেএমপির ভারপ্রাপ্ত কমিশনার সরদার রকিবুল ইসলাম, জেলা প্রশাসক মো: হেলাল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন এ অনুষ্ঠানে।

আগামী ১৪ এপ্রিল পর্যন্ত চলবে এই মেলা। প্রতিদিন বেলা ১১টা থেকে রাত ৯টা পর্যন্ত মেলা চলবে। এবারও মেলার প্রবেশের টিকেট মূল্য রাখা হয়েছে ১৫ টাকা।

এফএফ

Comments