বালিয়াকান্দিতে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

প্রকাশিত: ১১:১৮ পূর্বাহ্ণ, মার্চ ২৬, ২০১৯

অনিক সিকদার,বালিয়াকান্দি(রাজবাড়ী)প্রতিনিধি: রাজবাড়ীর বালিয়াকান্দিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় পালিত হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা পরিষদ চত্তরে বঙ্গবন্ধু মোর‌্যালে বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের উদ্যেগে পুষ্পমাল্য অর্পন করা হয়। পুষ্পমাল্য অর্পন করেন উপজেলা প্রশাসন ও পরিষদের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম রেজা, বালিয়াকান্দি থানার পক্ষ থেকে অফিসার ইনচার্জ (ওসি) একেএম আজমল হুদা, আওয়ামীলীগের পক্ষ থেকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এমএ হান্নান মোল্যা, মুক্তিযোদ্ধা সংসদ, জাতীয় পার্টি, সরকারি কলেজ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সরকারি বালিকা বিদ্যালয়, পাইলট মডেল উচ্চ বিদ্যালয়, স্কলার্স স্কুল, মনিমুকুর কিস্ডার গার্টেনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সাংস্কৃতিক সংগঠন।

পুষ্পমাল্য অর্পন শেষে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন, শান্তির প্রতিক কবুতর অবমুক্ত করে কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন করে ক্রীড়া প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বেলা ১১ টায় উপজেলা প্রশাসনের আয়োজনে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ বীর মুক্তিযোদ্ধা পরিবারবর্গের সংবর্ধনা এবং উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম রেজার সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিআইজে/

Comments