বালিয়াকান্দি আশ্রয়নে শীতার্ত পরিবারের মধ্যে কম্বল বিতরণ

প্রকাশিত: ১১:০৮ অপরাহ্ণ, জানুয়ারি ৮, ২০১৯

অনিক সিকদার, বালিয়াকান্দি (রাজবাড়ী)প্রতিনিধি: রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের বারুগ্রাম আশ্রয়ণ প্রকল্পের ৫২টি পরিবারের মধ্যে
কম্বল বিতরণ করা হয়েছে।

৬০ জন অসহায় শীতার্তদের মধ্যে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বরাদ্ধকৃত এই কম্বল বিতরণ করা হয়।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আশ্রয়ণ প্রকল্পে গিয়ে এই কম্বল বিতরণ করেন বালিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা। এসময় উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোছাঃ নাসরিন সুলতানা।

তীব্র শীতে নতুন কম্বল পেয়ে উচ্ছাস প্রকাশ করেন আশ্রয়ণের বাসিন্দারা। আশ্রয়ণের বাসিন্দা জোস্না বেগম (৪২) ও আবুল মোল্লা (৫৮) কম্বল পাওয়ার পর অভিব্যক্তি প্রকাশ করে বলেন, আমরা এখানে ভীষণভাবে অবহেলিত। আমাদের খোঁজ কেউ নেয় না। তবে এই ইউএনও স্যার মাঝে মধ্যেই আমাদের খোঁজ খবর নেন। স্যারের কারণেই আজ আমরা কম্বল পেলাম। যে শীত পড়ছে তাতে আমরা ভীষণ কষ্টে আছি। কম্বল পেয়ে আমরা ভীষণ খুশি।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাসুম রেজা বলেন, ইতিমধ্যে আমরা এই শীত মৌসুমে ৭টি ইউনিয়নে ১ হাজার ৪ শত অসহায়-দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করেছি। আমরা এ বছর আরো প্রায় ২ হাজার ৫ শত কম্বল বিতরণ করবো বলে আশা রাখছি। অবহেলিত জনগোষ্ঠির জন্য সরকারি কোনো বরাদ্ধ এলেই অগ্রাধিকার ভিত্তিতে আমি আশ্রয়ণের বাসিন্দাদের জন্য বরাদ্ধ রাখি।

/এসএস

Comments