বালিয়াকান্দিতে বাংলাদেশ কৃষকলীগের ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত: ৩:২৯ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০১৯

অনিক সিকদার, বালিয়াকান্দি (রাজবাড়ী) প্রতিনিধি: রাজবাড়ীর বালিয়াকান্দিতে উপজেলা কৃষকলীগের আয়োজনে বাংলাদেশ কৃষকলীগের ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বেলা ১১ টায় উপজেলা কৃষক লীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলামের নেতৃত্বে একটি র‌্যালী এলাহি কমিউনিটি সেন্টার থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে এলাহি কমিউনিটি সেন্টারে এসে শেষ হয়।

র‌্যালী শেষে এলাহি কমিউনিটি সেন্টারে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় বীর মুক্তিযোদ্ধা মো: সিরাজুল ইসলামের সভাপতিত্বে ও জামালপুর ইউনিয়ন কৃষকলীগের সাধারন সম্পাদক মহব্বত আলী ডাক্তারের সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের সাধারন সম্পাদক আবু বককর খান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা কৃষক লীগের স্থানীয় পল্লী উন্নয়ন সম্পাদক মো: বদরুল আলম, জেলা কৃষক লীগের সদস্য মো: আব্দুল কাদের মুন্সি,বালিয়াকান্দি কৃষকলীগের নেতা মোফাজ্জেল হোসেন মিঠু,বহরপুর ইউনিয়ন কৃষকলীগের সভাপতি মো: বাদশাহ মন্ডল,সাধারন সম্পাদক মো: মতিন প্রমূখ।

আলোচনা শেষে বাংলাদেশ কৃষকলীগের ৪৭ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা ও উপজেলার সকল নেতা-কর্মীবৃন্দ।

/আরএ

Comments