বাজিতপুরে মরহুম মুসলেহ উদ্দিন আহমেদ শিক্ষা সহায়তা বৃত্তি প্রদান

প্রকাশিত: ১১:৫৩ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০১৯

ভৈরব প্রতিনিধি: কিশোরগঞ্জের বাজিতপুরে ‘মরহুম মুসলেহ উদ্দিন আহমেদ শিক্ষা সহায়তা বৃত্তি-২০১৯’  প্রদান সম্পন্ন হয়েছে। এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ বিতরন করা হয়।

২৬ জানুয়ারি দুপুরে, বাজিতপুর উপজেলার বলিয়াদী ইউনিয়নের সাপলেঞ্জা গ্রামে অত্যন্ত সুন্দর মনোরম কোলাহল পরিবেশে অবস্হিত ঐতিহ্যবাহী আঃ মান্নান স্বপন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে কিশোরগঞ্জ জেলা গণতন্ত্র পার্টির সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা এডভোকেট গাজী এনায়েতুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আলোচনা সভায় বক্তব্য রাখেন ভৈরব পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা এডভোকেট ফখরুল আলম আক্কাছ।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন রফিকুল ইসলাম মহিলা কলেজের অধ্যক্ষ মরহুম মুসলেহ উদ্দিন এর জ্যেষ্ঠ পুত্র মোঃ শরীফ উদ্দিন আহমেদ, ভৈরব পৌর আওয়ামী লীগ ও নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সভাপতি এস এম বাকি বিল্লাহ, জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ কলেজ শিক্ষক বিশিষ্ঠ লেখক অধ্যাপক মোঃ শহীদুল্লাহ, আঃ মান্নান স্বপন উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, সাহিত্য সংস্কৃতি ম্যাগাজিন ধমনি এর লেখক আব্দুল মান্নান স্বপন।

আলোচনা সভায় অন্যানদের মাঝে আরো বক্তব্য রাখেন, এলাকার প্রবীন রাজনীতিবিদ শেখ নূরুন্নবী, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সাধারন সম্পাদক ও দৈনিক পূর্বকণ্ঠ পত্রিকার নির্বাহী সম্পাদক মোঃ আলাল উদ্দিন, ট্রাষ্ট্রি বোর্ডের চেয়ারম্যান সালমা আক্তার কুমকুম, মোঃ ইউনিয়ন পরিষদের সদস্য ফারুক ভূইয়া ,অভিভাবক নূরুল হূদা রঞ্জু ভুইয়া।

এছাড়া অন্যানদের মাঝে আরো উপস্হিত ছিলেন, বাংলাভিশন ও দৈনিক যায়যায় দিন এর ভৈরব প্রতিনিধি সত্যজিৎ দাস ধ্রুব, রফিকুল ইসলাম মহিলা কলেজের অধ্যাপক মোঃ টিপু সুলতান , প্রভাষক সজল কুমার দেব ,ভৈরব পৌর আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক বশির আহমেদ বিপ্লব।

মরহুম মুসলেহ উদ্দিন এর পরিবারের আত্নীয় স্বজন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী , সাংবাদিক ও এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

অনুষ্ঠানে অধ্যাপক মোঃ শহীদুল্লাহ রচিত বেশ কয়টি বই বিদ্যালয়ের লাইব্রেরীর জন্য প্রধান শিক্ষকের হাতে তুলে দেন। উল্লেখ্য গত ২০১৬ সাল থেকে আব্দুল মান্নান স্বপন উচ্চ বিদ্যালয়ে মরহুম মুসলেহ উদ্দিন আহমেদ শিক্ষা সহায়তা বৃত্তি প্রদান চালু করা হয়।

/এসএস

Comments