বাঘারপাড়ায় তুচ্ছ ঘটনায় অস্ত্র মহড়া, আটক ১

প্রকাশিত: ১২:৩৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৭, ২০১৯

নিজস্ব প্রতিবেদক: যশোরের বাঘারপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অস্ত্রের মহড়া দিয়েছে একদল সন্ত্রাসী। এ ঘটনায় পুলিশ এক যুবককে আটক করেছে। এতে চারজন আহত হয়েছে।

স্থানীয় সূত্রে জানাগেছে বাঘারপাড়ার রায়পুর ইউনিয়নের আজমপুর গ্রামের আতর আলীর ছেলে তরিকুল পেশায় ইজিবাইক চালক। শনিবার সকাল ১০টার দিকে সে ইজিবাইক নিয়ে খাজুরার দিকে যাচ্ছিলেন। ইজিবাইকটি আজমপুর বাজার পার হলে পেছন থেকে এক মটর সাইকেল আরোহি সাইড চেয়ে হর্ণ বাজায়। সাইড দিতে দেরি হওয়ায় মটর সাইকেলের দুই আরোহি সিলুমপুরের সাইদুল কাজির ছেলে সাদ্দাম ও তরিকুল ইজিবাইক চালক তরিকুলকে মারপিট করে।
এ সংবাদ পেয়ে ইজিবাইক চালক তরিকুলের বড় ভাই মফিজুর রহমান লোকজন নিয়ে ঘটনাস্থলে পৌছায়। সেখানে সাদ্দাম ও তার ভাই তরিকুলকে মারপিট করে আজমপুর বাজারে আটকিয়ে রাখে। সাদ্দাম ও তার ভাইয়ের আটকের সংবাদ শুনে ৭/৮টি মটর সাইকেলে একদল সন্ত্রাসী এসে মফিজ ও তার ভাইকে মারপিট করে।

এ সময় রায়পুর গ্রামের নজির আহাম্মেদ মোল্যার ছেলে সবুর ও অপর এক যুবক পিস্তল উচিয়ে ত্রাস সৃষ্টি করে সাদ্দাম ও তার ভাই তরিকুলকে রায়পুরে নিয়ে আসে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে মফিজুর রহমান জানিয়েছেন, আমি তাদের দুজনকে আজমপুর বাজারে নিয়ে বসেছিলাম ঘটনার মিমাংসা করতে। এ সময় সবুর ও তার সাথের লোকজন পিস্তল উচিয়ে আজমপুর বাজারে ত্রাস সৃষ্টি করে সাদ্দাম ও তার ভাইকে নিয়ে যায়। এ বিষয়ে আমি রায়পুর ফাঁড়িতে একটি অভিযোগ করেছি। আমি দাবি জানিয়েছি অস্ত্রগুলো উদ্ধার করতে।

রায়পুর ফাঁড়ির আইসি সাংবাদিকদের জানিয়েছেন, অভিযোগের ভিত্তিতে সাদ্দামকে আটক করে থানায় পাঠানো হয়েছে।

/আরএ

Comments