বাবুগঞ্জে বৈধতা ফিরে পেলেন স্বতন্ত্র প্রার্থী মোস্তাক আহমেদ রিপন

প্রকাশিত: ১০:৫১ অপরাহ্ণ, মার্চ ৪, ২০১৯

রুবেল সরদার, বাবুগঞ্জ, (বরিশাল) প্রতিনিধি: আগামী ২৪ শে মার্চ তৃতীয় দফা অনুষ্ঠিতব্য উপজেলা পরিষদ নির্বাচর্নে আপিলে বৈধতা ফিরে পেলেন বরিশাল বাবুগঞ্জের স্বতন্ত্র প্রার্থী মোস্তাক আহমেদ রিপন।

জেলা প্রশাসকের কাছে আপিল করে সোমবার (০৪ মার্চ) মনোনয়নের বৈধতা ফিরে পান তিনি।

জানা যায়, মোস্তাক আহমেদ রিপন বাবুগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন।

কিন্তু মনোনয়নপত্রে পূবালী ব্যাংক লিঃ, বাবুগঞ্জ শাখায় ঋণ সংক্রান্ত কারণে তা বাতিল করেন বাছাই কমিটি। পরে তিনি জেলা প্রশাসকের বরাবর আপলি করেন।

এ প্রসঙ্গে মোস্তাক আহমেদ রিপন বলেন, আমি পূর্বে ব্যাংকের টাকা জমা দিলেও অদৃশ্য কারনে আমার মনোনয়ন ফরম বাতিল করা হয়। জেলা প্রশাসকের রায়ের মাধ্যমে আমার প্রার্থীতা ফিরে পেয়ে জনগণ তাদের পছন্দের প্রার্থীকে নির্বাচিত করার সুযোগ পাবেন।

তিনি আরো বলেন আমি দীর্ঘদিন যাবৎ আওয়ামী রাজনীতীর সাথে জড়িত। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ার লক্ষ্যে বাবুগঞ্জের অবহেলিত মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করতে চাই।

মানুষ ক্ষমতা অব্যবহারকারীদের রুখে দিবে। তারা আজ পরিবর্তন চায়। তাই বাবুগঞ্জের উন্নয়নে জনগণ আমাকে বিপুল ভোটে বিজয় করবে এ আশাবাদ ব্যক্ত করেন তিনি।

/আরএ

Comments