রোগীর বদলে এ্যাম্বুলেন্সে মদ, আটক ১

প্রকাশিত: ৯:২৪ পূর্বাহ্ণ, মার্চ ২২, ২০১৯

আশরাফুল ফরাজী: ময়মনসিংহের মুক্তাগাছা থেকে এ্যাম্বুলেন্সে মদ পাওয়ায় এ্যাম্বুলেন্স ও চালককে গ্রেফতার করেছে পুলিশ।এ্যাম্বুলেন্স চালক শহীদুল ইসলাম (৩৫) টাঙ্গাইলের নাগরপুরের বাসিন্দা।

স্থানীয় থানার পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহ-টাঙ্গাইল মহা-সড়কে মুক্তাগাছা হয়ে টাঙ্গাইলের দিকে বাংলা মদ নিয়ে যাচ্ছিল এ্যাম্বুলেন্সটি। গোপন সূত্রে খবর পেয়ে এসআই আলী আজহারের নেতৃত্বে থাকা একদল পুলিশ এ্যাম্বুলেন্সটি জব্দ করাসহ চালককে গ্রেফতার করে ।

পুলিশ জানায়, এ্যাম্বুলেন্সটি তল্লাশি করে রোগীর বদলে দেশীয় মদের ৩৫টি প্লাস্টিকের কন্টেইনার পাওয়া গেছে।মোট ৯৪৫ লিটার বাংলা মদ রয়েছে কন্টেইনারগুলোতে।

জিজ্ঞাসাবাদে চালক শহীদুল ইসলাম জানিয়েছে, ৯৪৫ লিটার বাংলা মদ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার পোড়াপাশা গ্রামে নিয়ে যাচ্ছিল সে। সেখানকার মো. রনি মিয়া ওই মদের মালিক।

পুলিশের একটি সূত্র আরও জানিয়েছে, মদসহ এ্যাম্বুলেন্সটি আটকের কিছু সময় পর মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক ‘চন্দন গোপাল সুর’ থানায় গিয়ে মদ ভর্তি অ্যাম্বুলেন্সটি ছাড়িয়ে নিতে তদরির করতে থাকেন। বৈধ কাগজপত্র ছাড়া অ্যাম্বুলেন্স, মদ এবং চালককে ছাড়তে অস্বীকৃতি জানিয়েছে পুলিশ।

কাগজপত্র যাচাই করে মদ ফেরত দিলেও এখনো আটক রয়েছে চালক ও এ্যাম্বুলেন্স।

মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী আহমেদ মোল্লা সাংবাদিকদের জানান, আটক মদের বিষয়ে তদন্ত করা হয়েছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের লোকজন বৈধ কাগজ দেখানোয় অ্যাম্বুলেন্সসহ চালককে আটক রেখে মদ ফেরত দেওয়া হয়েছে।

এফএফ

Comments