সড়ক দুর্ঘটনায় লাশবাহী অ্যাম্বুলেন্সের হেলপার নিহত, চালক আহত

প্রকাশিত: ৯:১৫ অপরাহ্ণ, মে ১৪, ২০১৯

যশোর প্রতিনিধি: যশোরের বাঘারপাড়ায় ট্রাকের সাথে সংঘর্ষে লাশবাহী অ্যাম্বুলেন্সের হেলপার সোহেল হোসেন (৩০) নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরে বেনাপোল থেকে লাশ নিয়ে ঢাকায় যাওয়ার পথে তিনিই লাশ হয়ে যান।

এই দুর্ঘটনায় অ্যাম্বুলেন্সের চালক জাহাঙ্গীর হোসেন যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। নিহত সোহেল ঝালকাঠির সদর উপজেলার কৃষ্ণবাটি এলাকার আব্দুল খালেকের ছেলে।

আহত জাহাঙ্গীর জানান, ঘটনার দিন বেলা ১টার দিকে বেনাপোল থেকে অ্যাম্বুলেন্সে করে একজনের লাশ নিয়ে তারা ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলেন। এসময় যশোর-মাগুরা সড়কের বাঘারপাড়া উপজেলার পুলেরহাটে পৌঁছালে সামনে থেকে আসা একটি ট্রাকের সাথে অ্যাম্বেলেন্সের সংঘর্ষ হয়। ট্রাক চালকের অসাবধানতার কারণে এই দুর্ঘটনাটি ঘটেছে বলে দাবি করেন অ্যাম্বুলেন্স চালক জাহাঙ্গীর।

পুলিশ সূত্রে জানা গেছে, দুর্ঘটনার পর স্থানীয়রা তাদের দুইজনকে উদ্ধার করে দুপুর আড়াইটার দিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে আনেন।

জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক আহমেদ তারেক শামস জানান, হাসপাতালে আনার আগেই অ্যাম্বুলেন্সের হেলপার সোহেল হোসেন মারা যান। গুরুতর অবস্থায় চালক জাহাঙ্গীরকে ভর্তি করে চিকিৎসার জন্য সার্জারী ওয়ার্ডে পাঠানো হয়। তাদের অবস্থা গুরুতর।

এমএম/

Comments