সাহস থাকলে সুষ্ঠু নির্বাচন দিয়ে জনপ্রিয়তা যাচাই করুন: সরকারকে চরমোনাই পীর

প্রকাশিত: ৩:২৯ অপরাহ্ণ, এপ্রিল ২১, ২০১৮

নিজস্ব প্রতিনিধি, সিরাজগঞ্জ: ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর চরমোনাই পীর মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম সরকারকে উদ্দেশ করে বলেছেন, সৎ সাহস থাকলে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন দিয়ে জনপ্রিয়তা প্রমাণ করুন।

গতকাল বিকালে সিরাজগঞ্জ স্বাধীনতা স্কয়ার চত্বরে আয়োজিত ওলামা ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগ শেখ মুজিবের আদর্শ, বিএনপি জিয়াউর রহমানের আদর্শ ও জাতীয় পার্টি এরশাদের আদর্শ বাস্তবায়ন করতে চায়। আর ইসলামী আন্দোলন বাংলাদেশ আল্লাহ ও রসুলের আদর্শ বাস্তবায়ন করতে চায়।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেওয়ার কথা জানিয়ে তিনি বলেন, আগামী নির্বাচনে এদেশের ৯২ শতাংশ মুসলমান হাতপাখা মার্কায় ভোট দিয়ে আল্লাহ ও রসুলের আদর্শ বাস্তবায়ন করবে। সমাবেশে সিরাজগঞ্জের ছয়টি আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থীদের নাম ঘোষণা করেন।

সিরাজগঞ্জ-২ মুফতী মুহিব্বুল্লাহ,সিরাজগঞ্জ-৩ গাজী আয়নুল হক,সিরাজগঞ্জ-৪ মুফতী আব্দুর রহমান,সিরাজগঞ্জ-৫ ইন্জিনিয়ার লোকমান হোসেন,সিরাজগঞ্জ-৬ আলহাজ্ব মিসবাহ উদ্দিন

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিরাজগঞ্জ জেলা শাখার সভাপতি মুফতি মুহাম্মদ মুহিব্বুল্লাহর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিরাজগঞ্জের কৃতি সন্তান ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় নেতা শেখ মুহাম্মাদ নুর-উন-নাবী,আরও বক্তব্য জেলা সহ-সভাপতি জিয়াউল হক, সেক্রেটারি মুফতি আল-আমিন, গাজী আইনুল হক, মুফতি আবদুুর রহমান, আলহাজ লোকমান হোসেন ও আলহাজ মিসবাহ উদ্দিন।

এর আগে বিকাল ৩টায় ইসলামী আন্দোলনের আমীর পীর সাহেব চরমোনাই বেলকুচি উপজেলার অফিস উদ্বোধন করেন। উদ্বোধনী প্রোগ্রাম বেলকুচি থানা সভাপতি আলহাজ্ব আব্দুস সামাদের সভাপত্বিত্বে অতিথি ছিলেন যুব নেতা শেখ মুহাম্মাদ নুর-উন-নাবী, বক্তব্য রাখেন মাও: রেজাউল করিম, হাফেজ আশরাফ, ইন্জিনিয়ার লোকমান হোসেন, শহিদুল ইসলাম,সাদ্দাম হোসেন প্রমুখ।

/এমএম

Comments