সাভারে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

প্রকাশিত: ৮:৩৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০১৮

একুশনিউজ: ছয় মাস আগে বাড়ি থেকে দূরে নিয়ে গিয়ে নিজের কিশোরী মেয়েকে ধর্ষণ করেছে এক লম্পট পিতা। কৌশলে পালিয়ে আসে মেয়েটি। ছয় মাস পর গতকাল ফের মেয়েকে নিয়ে সেখানে যেতে চায় বাবা। এরপর মেয়েটি প্রকাশ করে বাবার নির্লজ্জ কাণ্ডের কথা। ঘটনাটি ঘটেছে সাভারে।

গতকাল বুধবার রাতে অভিযুক্ত বাবাকে আটক করেছে পুলিশ। বুধবার গভীর রাতে সাভারের বনগাঁও ইউনিয়নের নয়ানগর এলাকা থেকে তাকে গ্রেফতার করে সাভার মডেল থানা পুলিশ।

পুলিশ জানায়, গত ছয় মাস আগে সাভারের নয়ানগর এলাকা থেকে নিজের মেয়েকে আশুলিয়ার ডেন্ডাবর নতুনপাড়া এলাকায় হালিম এর বাড়িতে নিয়ে ধর্ষণ করে বাবা আব্দুর রহমান। পরে মেয়েটি কৌশলে সাভারের নয়ানগর এলাকায় নিজ বাড়িতে পালিয়ে আসে। এদিকে তার বাবা গতকাল মেয়েটিকে নয়ানগর এলাকায় নিজ বাড়ি থেকে ডেন্ডাবরে নিয়ে যাওয়ার জন্য আসে। এসময় মেয়েটি ধর্ষণের বিষয়টি এলাকাবাসীকে জানালে স্থানীয়রা ধর্ষণকারীকে গ্রেফতার করে সাভার মডেল থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে ধর্ষণকারীকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে সাভার মডেল থানার (এস আই) সোহেল আল মামুন বলেন, যেহেতু ধর্ষণের ঘটনাটি আশুলিয়া থানায় পড়েছে তাই আসামি ও ভিকটিমকে আশুলিয়া থানা পুলিশের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

/এমএম

Comments