রামপাল উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ, জুন ১১, ২০১৯

অমিত পাল, রামপাল (বাগেরহাট) প্রতিনিধি ॥ রামপাল উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১ টায় রামপাল উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খুলনা সিটি মেয়র তালুকদার আঃ খালেক।

প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, সরকারস নজনগনের জন্য উন্নয়নের বাজেট পেশ করেন। সরকারের সেই উন্নয়ন কর্মকান্ড জনগনের মাঝে পৌছে দিতে এলাকার ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যরা গুরুত্বপূর্ন ভ’মিকা পালন করে। তারা যদি সঠিকভাবে কাজ করে তবে এ সকল উন্নয়ন ত্বরান্বিত হওয়া সম্ভব।

তিনি সকলকে এ ব্যাপারে সজাগ থাকার আহব্বান জানান।

রামপাল উপজেলা আওয়মীলীগ সভাপতি শেক আঃ ওহাব এর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রামপাল উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন, ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপন,জেলা আওয়ামীলীগ সহ সভাপতি মোল্লা আঃ রউফ, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জামিল হাসান জামু,বাইনতলা ইউপি চেয়ারম্যান ফকির আব্দুল্লাহ,উজলকুড়
ইউপি চেয়ারম্যান গাজী আকতারুজ্জামান, গৌরম্ভা ইউপি চেয়ারম্যান গাজী গিয়াস উদ্দিন,পেড়িখালী ইউপি চেয়ারম্যান বাবুল আক্তার, রাজনগর ইউপি চেয়ারম্যান আঃ হান্নান ডাব্লিউ,বাঁশতলী ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী সহ ৯টি ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যবৃন্দ,ছাত্রলীগ সভাপতি হাফিজুর রহমান, সাধারন সম্পাদক শেখ সাদী সহ আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

এসকে/

Comments