মির্জাপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০১৮

তুষার স্যানাল, মির্জাপুর, টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৮ অনুষ্ঠিত হয়েছে।

মির্জাপুর উপজেলা পর্যায়ে আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে  বাইমাইল সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে ৩-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় মারিশন সরকারি প্রাথমিক বিদ্যালয়।

অন্যদিকে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ টুর্নামেন্টে সার্ফতা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় কোদালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়।

দুটি খেলাই আজ সোমবার মির্জাপুর সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। খেলা শেষে পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বিজয়ী দলের মাঝে ট্রফি তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ।

উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ আবদুল মালেকের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব একাব্বর হোসেন এমপি।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদত হোসেন সুমন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনির, উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন, উপজেলা শিক্ষা অফিসার মোঃ আলমগীর হোসেন, উপজেলা কৃষি অফিসার মোঃ মশিউর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম, উপজেলা নির্বাচন কর্মকর্তা একেএম শামসুজ্জামান, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ শহিনুর রহমান ও সাধারন সম্পাদক আল মামুন খান প্রমুখ।

/আরএ

Comments