বালিয়াকান্দি থানায় বিদায়ী ওসিকে সংবর্ধনা ও নবাগত ওসিকে বরণ

প্রকাশিত: ৭:৪৪ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০১৮

অনিক সিকদার,বালিয়াকান্দি, রাজবাড়ী: রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানার বিদায়ী অফিসার ইনর্চাজ (ওসি) হাসিনা বেগমকে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে এবং পরে নতুন অফিসার ইনর্চাজ (ওসি) হিসেবে একেএম আজমল হুদাকে বরণ করা হয়।

গতকাল বৃহস্পতিবার সকালে বালিয়াকান্দি থানায় এ সংবর্ধনা দেয়া হয় এবং দুপুরে নবাগত অফিসার ইনর্চাজ একেএম আজমল হুদাকে ফুল দিয়ে বরণ করা হয়।

বিদায়ী ওসির সংবর্ধনা সভায় বক্তব্য রাখেন পুলিশ পরিদর্শক (তদন্ত) ওবায়দুল হক, এসআই দিপন মন্ডল, রেজাউল করিম, হাবিবুর রহমান, কায়সার হামিদ, নূর মোহাম্মদ, মোঃ জাকির হোসেন, বিল্লাল হোসেন, হিরন, এএসআই ইব্রাহিম, আজিজ, সোহেল রানা প্রমূখ।

বালিয়াকান্দি থানার বিদায়ী ওসি হাসিনা বেগম গত ৩ জুন ২০১৭ সালে বালিয়াকান্দি থানায় যোগদান করার পর থেকে ব্যাপক অস্ত্র, মাদকদ্রব্য উদ্ধার করেন। ডাকাতি, অপহরন, চুড়ি, নারীনির্যাতনসহ বিভিন্ন মামলার দূধর্ষ আসামীদেরকে ধরতে যথেষ্ট অবদান রাখেন।

তিনি ১ বছর ৪ মাস সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। বিদায়ী ওসি হাসিনা বেগমকে ঢাকা পুলিশ হেডকোয়ার্টারে বদলী করা হয়।

নবাগত অফিসার ইনর্চাজ (ওসি) একেএম আজমল হুদা তিনি যশোর কোতয়ালী থানায় কর্মরত ছিলেন। ১৫ মাস দায়িত্ব পালন শেষে তিনি  বালিয়াকান্দি থানায় যোগদান করেন।

তিনি ১৯৯৮ সালে পিএসআই হিসেবে চাকুরীতে যোগদান করেন। ২০১১ সালে জুন মাসে ওসি হিসেবে পদোন্নতি পেয়ে সাতক্ষীরা সদর ডিবি’র ওসি, মাগুড়া সদর থানার ওসিসহ বিভিন্ন থানায় ওসি হিসেবে সততার সাথে দায়িত্ব পালন করে আসছেন। পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা গ্রামে তার বাড়ী।

তিনি বালিয়াকান্দিতে সন্ত্রাস, মাদক,বাল্যবিবাহ নিয়ন্ত্রনে সকলের সহযোগীতা কামনা করেন।

/আরএ

Comments