বাটিয়াঘাটায় ছিনতাইয়ের সাতদিন পর ৪ ছিনতাইকারী আটক

প্রকাশিত: ২:০৫ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০১৮

আশিকুর রহমান,বটিয়াঘাটা, খুলনা: গত ১ সেপ্টেম্বর খুলনা-চালনা মহাসড়কের বটিয়াঘাটা পথরোথ করে এক মটরসাইকেল আরোহীকে কুপিয়ে টাকা ছিনতাইয়ের ঘটনায় ৪ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।

ঘটনার ৭ দিন অতিবাহিত হওয়ার পর গত তিনদিন ব্যাপী সকল গোপনীয়তা রক্ষা করে বাটিয়াঘাটা থানার ওসি মোঃ মাহবুবুর রহমান ও পুলিশ পরিদর্শক (তদন্ত) সরদার ইব্রাহীম হোসেন সোহেল বিভিন্ন তথ্যের ভিত্তিতে সংঘবদ্ধ ছিনতাইয়ের নেটওয়ার্কের সাথে জড়িতদের মধ্যে উক্ত ৪ ছিনতাইকারীকে আটক করে।

পরে তারা গতপরশু রবিবার বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ইশরাত জাহান এর ৩য় আদালতে ছিনতাইয়ের ঘটনায় সম্পৃক্ত থাকার কথা উল্লেখ করে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করে।

আটককৃতরা হলেন মহানগরীর খুলনা পুলিশের তালিকাভূক্ত সন্ত্রাসী রওশান মেহেরাব(২৪), উপজেলার সুরখালী ইউনিয়নের গরিয়ারডাঙ্গা গ্রামের জালাল গাজীর পুত্র মেহেদী হাসান শাহীন(২৭) ও ডুমুরিয়া উপজেলার সাহস গ্রামের ভীম চন্দ্র মন্ডলের পুত্র শিমুল মন্ডল(২৪) এবং ওই একই এলাকার নূর ইসলামের পুত্র মেহেদী হাসান মাঈমুন(২৮)।

তবে ছিনতাইকারী দলের অপর অন্যতম সহযোগী উপজেলার সুরখালী ইউনিয়নের গাওঘরা গ্রামের সোবাহান এখনো পর্যন্ত পলাতক রয়েছে বলে জানিয়েছে পুলিশ। পুলিশ ইতিপূর্বে উক্ত রুটে ১৬ লক্ষ টাকা ছিনতাই এবং সাড়ে ৬ লক্ষ টাকা ছিনতাইয়ের ঘটনায় একে অপরের সাথে সম্পৃক্ত কিনা তা খতিয়ে দেখছে।

উল্লেখ্য,  গত ১ সেপ্টেম্বর খুলনা-চালনা মহাসড়কের বটিয়াঘাটায় কিসমত ফুলতলার কাটাখালী স্লুইচ গেট এলাকায় চালনা বাজারের মুদী ব্যবসায়ী বিপ্রজিৎ সাহাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে সাড়ে ৬লক্ষ টাকা ছিনতাই করে নিয়ে যায় দূষ্কৃতিকারীরা।

/আরএ

Comments