মির্জাপুরে নৌকার প্রার্থী একাব্বর হোসেন এমপির বিশাল মিছিল

প্রকাশিত: ৭:৫৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১১, ২০১৮

তুষার সান্যাল, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: টাংগাইল-৭ মির্জাপুর আসনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীক পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ মো. একাব্বর হোসেন।

প্রতিক পেয়ে মঙ্গলবার নিজ নির্বাচনী এলাকায় কর্মী সমর্থকদের নিয়ে গণসংযোগে নেমে পড়েন এমপি একাব্বর হোসেন।

বেলা বাড়ার সঙ্গে সঙ্গে প্রথমে বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে শহরের উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে জড়ো হতে থাকে। মিছিলের স্লোগানে স্লোগানে মূখরিত হয়ে উঠে গোটা শহর।

মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মির্জাপুর স্টেডিয়াম মাঠে এসে শেষ হয়। কয়েক হাজার নেতাকর্মী ও সমর্থক নৌকা প্রতীকের প্লাকার্ড, প্রতীকী নৌকা নিয়ে কর্মীরা মিছিলে অংশ নেয়। মিছিল শেষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র এ্যাড.হাজী মোঃ মোশারাফ হোসেন মনি, খন্দকার মোফাজ্জল হোসেন দুলাল, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মীর শরীফ মাহমুদ, মির্জাপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সরকার হিতেশ চন্দ্র পুলক, সালমা সালাম উর্মি, বঙ্গবন্ধু সেনা পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সদস্য মেজর (অব.) খন্দকার এ হাফিজ, জেলা পরিষদের সদস্য সাইদুর রহমান বাবুল প্রমুখ।

/আরএ

Comments