ইসলামী আন্দোলনের মহাসমাবেশ বাস্তাবায়নে কিশোরগঞ্জে প্রস্তুতি সভা

প্রকাশিত: ৯:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০১৮

জেলা প্রতিনিধি, কিশোরগঞ্জ: ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার আয়োজনে আজ ২৭ অক্টোবর বৃহষ্পতিবার একরামপুর জেলা কার্যালয়ে সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে মহাসমাবেশ বাস্তবায়নকল্পে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। জেলা সভাপতি মাওলানা আলমগীর হোসাইন তালুকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন সংগঠনের বিভিন্নস্থরের নেতাকর্মীগণ।

সভাপতি তার বক্তব্যে বলেন, দেশের মানুষ এখন আর আওয়ামী বিএনপির শাসন ব্যবস্থা থেকে মুখ ফিরিয়ে নিয়েছে। অন্যদিকে আওয়ামী সরকার অবৈধভাবে ক্ষমতায় টিকে থাকার জন্য ৫ জানুয়ারির মত প্রহসনের নির্বাচনের প্রস্তুতি নিচ্ছে।  এছাড়াও ঘটে যাওয়া সিটি নির্বাচনগুলোতে আমরা দেখেছি অবৈধভাবে কিভাবে ভোট ডাকাতি করেছে সরকার দলীয় লোকজন। আর এর প্রেক্ষিতেই পীর সাহেব চরমোনাই নির্বাচনকালীণ নিরপেক্ষ সরকারের দাবিতে মহাসমাবেশ ডেকেছেন। এই মহাসমাবেশ অবৈধ সরকারের মসনদ কাপিয়ে দিবে। সুতরাং আমাদের এই মহাসমাবেশ বাস্তবায়নে একযোগে যোগদান করতে হবে।

প্রস্তুতি সভা বাস্তবায়নে প্রস্তুতি সভায় যোগদান করেন ইশা ছাত্র আন্দোলন, ইসলামী শ্রমিক আন্দোলন, ইসলামী যুব আন্দোলন, জাতীয় শিক্ষক ফোরাম।

এসময় ইসলামী আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখার সেক্রেটারী মাওলানা মহিউদ্দিন আজমী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ফারুকী, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা নোমান আহমাদ, সহ-দফতর সম্পাদক আশরাফ আলী সোহান, সমাজকল্যাণ সম্পাদক রুকন উদ্দিনসহ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন কিশোরগঞ্জ নির্বাচনী আসনের মনোনীত প্রার্থী ও থানা সভাপতিগণ।

উল্লেখ যে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর চরমোনাই পীর নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের দাবিতে আগামী ৫ অক্টোবর সোহরাওয়ার্দি উদ্যানে জাতীয় মহাসামাবেশের ডাক দিয়েছে। এর প্রেক্ষিতে সমাবেশ সফল করার লক্ষ্যে সারাদেশে প্রত্যেক জেলাতে প্রস্তুতি সভা চলছে।

/এমএম

Comments