ঝিনাইদহ সদরে এড আব্দুর রশিদ,হরিণাকুন্ডুতে জাহাঙ্গীর, শৈলকুপায় সোনা শিকদার

প্রকাশিত: ১১:৩৬ পূর্বাহ্ণ, মার্চ ২৫, ২০১৯

ঝিনাইদহ প্রতিনিধি: প্রতিক্ষার শ্বাসরুদ্ধকর পরিস্থিতির অবসান ঘটে, যখন সব কেন্দ্রের চুড়ান্ত ফলাফল ঘোষিত হয়। ফলাফল জানার এই উদ্বেগ শুধু প্রার্থীদেরই ছিল না, ছিল দলীয় নেতাকর্মী, প্রতিপক্ষ, সাধারণ ভোটার, প্রার্থীর স্বজন ও শুভান্যুধায়ীদের।

রাত বাড়ার সাথে সাথে বাড়ে থাকে উদ্বেগ। অবশেষে সেই মহেক্ষন এসে হাজির হয়। বেসরকারী ফলাফলে দেখা গেছে ঝিনাইদহ সদর উপজেলা চেয়ারম্যান পদে সর্ব্বোচ ৯০ হাজার ২১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আওয়ামীলীগের দলীয় প্রার্থী এড আব্দুর রশিদ।

তার নিকটতম প্রতিদ্বন্দি ছিলেন একই দলের স্বতন্ত্র প্রার্থী জে এম রাশিদুল আলম। তিনি দোয়াত কলম প্রতিক নিয়ে পেয়েছেন ৫৫ হাজার ২৬৭ ভোট।

ভাইস চেয়ারম্যান পদে যুবলীগ নেতা রাশিদুর রহমান রাসেল ৭৮ হাজার ২৪৭ ভোট ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে আরতি দত্ত ৬৩ হাজার ৭০৭ ভোট পেয়ে নির্বাচিত হন।

হরিণাকুন্ডু উপজেলায় ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর হোসেন মটরসাইকেল প্রতিক নিয়ে ৪৯ হাজার ৭৪১ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হন।

তার নিকটতম প্রতিদ্বন্দি নৌকা প্রতিক নিযে আওয়ামীলীগের মশিয়ার রহমান জোয়ারদার নৌকা প্রতিক নিয়ে পেয়েছেন ৪১ হাজার ৫৭৩ ভোট।

এ উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে শিলু ও রেশমা নির্বাচিত হয়েছেন। শৈলকুপা উপজেলা চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী শিকদার মোশাররফ হোসেন সোনা পেয়েছেন ৭৮ হাজার ৪১০ ভোট পেয়ে জয়ী হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দি আওয়ামীলীগের নায়েব আলী জোয়ারদার পেয়েছেন ৭৮০৫০ ভোট। তবে শৈলকুপা উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে জাহিদুন্নবী কালু ও নিলুফা ইসমিন বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন।

বিআইজে/

Comments