ঢাকা ওয়েস্টার্ন ভ্যালির দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত: ৬:২৭ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০২৪

গোল্ডেন আই ডেভেলপারস লিমিটেড কর্তৃক ঢাকা ওয়েস্টার্ন ভ্যালির দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।

বুধবার (৯ অক্টোবর) রাজধানীর স্কাইসিটি হোটেলের ‘গ্র্যান্ড সিটি’ হলে প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন অনুষ্ঠিত হয়।

ঢাকা ওয়েস্টার্ন ভ্যালির চেয়ারম্যান সৈয়দ আলীনূর ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান ও দৈনিক আমাদের দিন পত্রিকার প্রধান সম্পাদক এডভোকেট মুহাম্মদ মনিরুজ্জামান (শাশ্বত মনির)।

স্বাগত বক্তব্য দেন গোল্ডেন আই ডেভেলপারস লিমিটেডের এমডি সৈয়দ আবু বকর সিদ্দিক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডাইরেক্টর ফাইন্যান্স সৈয়দ মাসুদুর রহমান, উপদেষ্টা সুজাউদ্দৌলা মুকুল, ঢাকা জেলা শ্রম আদালতের জেলা জজ আব্দুল হামিদ, কোম্পানির উপদেষ্টা ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি নেতা লিটন মাহমুদ, ব্যাংকার আব্দুল ওয়াদুদ, প্রধান নির্বাহী কর্মকর্তা এডভোকেট মাহবুব হাসান রুবেল, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের কর্মকর্তা রাশেদুর রহমান রাসেল, শামসুল আলম বাহাদুরসহ কোম্পানির গ্রাহক-কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এসময় প্রধান অতুথির বক্তব্যে পুষ্পধারা প্রপার্টিজের ভাইস চেয়ারম্যান শাশ্বত মনির বলেন, ঢাকার মধ্যে অবস্থিত এই প্রজেক্টটি অতি দ্রুত উন্নয়ন করবে। এই প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পর্ষদ অত্যন্ত সৎ, নিষ্ঠাবান এবং দক্ষ। কোম্পানির চেয়ারম্যান সৈয়দ আলিনুর ইসলাম রিয়েল এস্টেট জগতে একজন বিজ্ঞ, সজ্জন ব্যক্তিত্ব। তার ক্যারিশম্যাটিক নেতৃত্ব-ক্ষমতা ও চ্যালেঞ্জ মোকাবেলার অসাধারণ নৈপুণ্যে এই প্রজেক্ট একটি নান্দনিক আবাসনে পরিগণিত হবে বলে আমি মনে করি।

সৈয়দ আবু বক্কর সিদ্দিক বলেন, এত অল্প সময়ে এত বড় সফলতা আসবে আমি ভাবতেই পারিনি। আমাদের প্রতি, গোল্ডেন আই ডেভলপারস লিমিটেড পরিবারের প্রতি গ্রাহকদের আস্থা ও ভালোবাসায় আমি মুগ্ধ ও কৃতজ্ঞ।

ঢাকা ওয়েস্টার্ন ভ্যালির চেয়ারম্যান সৈয়দ আলীনূর ইসলাম বলেন, গ্রাহকদের স্বপ্নকে বাস্তবে রূপ দেওয়াই আমাদের একমাত্র লক্ষ্য। গ্রাহকদের জন্য মডেল আবাসন ব্যবস্থার অঙ্গীকার নিয়ে এগিয়ে যাচ্ছে গোল্ডেন আই ডেভেলপারস লিমিটেড। গ্রাহকদের যে স্বপ্ন নিয়ে কাজ করছি তা যেন দ্রুত বাস্তবায়ন করতে পারি এটাই আমাদের একমাত্র চাওয়া, এতেই আমাদের প্রশান্তি। সেই সাথে এই প্রকল্পকে কীভাবে আরও সুন্দর ও স্বার্থক করা যায় সেদিকে আমাদের দৃষ্টি দিতে হবে।

সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশ ভোজের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর আয়োজন সম্পন্ন হয়।

Comments