ঠাকুরগাঁওয়ে মেগা মেকানিক্স মিট ও সূধী সমাবেশ অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:৫৩ অপরাহ্ণ, মার্চ ২, ২০১৯

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে চিটাগাং পরিবারের উদ্যোগে টিভিএস শ্রোরুমের আয়োজনে ২ মার্চ শনিবার দুপুরে টিভিএস কোম্পানির পক্ষ থেকে সকল মেকানিক্স ভাইদের নিয়ে এক কর্মশালা ও প্রচারনা স্বরুপ একটি করে গেঞ্জি ও ক্যালেন্ডার সহ আপ্যায়নের ব্যবস্থা করা হয়েছে।

কর্মশালায় চিটাগাং মটরস্ এর স্বত্ত্বাধিকারী আহসান হাবীব আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,টিভিএস অটো বাংলাদেশ লিমিটেডের রংপুরের আরএসএমআশরাফুল হক।

বিশেষ অতিথি,টিভিএস অটো বাংলাদেশ লিমিটেডের রিজিওনাল সার্ভিস ম্যানেজার, গোলাম মুক্তাদির ওসমানী,স্পেয়ার্স পার্টসের রিজিওনাল ম্যানেজার, হিরম্বর রায়,সেলস্ এক্সিকিউটিভ, আব্দুল মজিদ, সার্ভিস ইন্জিনিয়ার,ভগদীশ চন্দ্র।

এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বিভিন্ন এলাকার মেকানিক্স ও টিভিএস মটরস্ বিক্রেতা সহায়ক সূধীবৃন্দ।

এ সময় টিভিএস কোম্পানির অতিথি বৃন্দ মেকানিক্সদের উদ্দেশ্যে টিভিএস মটর সাইকেলের ব্যবহার ও সুবিধার গুরুত্বপূর্ণ কিছু দিক তুলে ধরে বক্তব্য রাখেন। নগদ ও কিস্তিতে ডাউন পেমেন্ট সহ বিভিন্ন অফারগুলো তাদের সামনে তুলে ধরেন।

পরে চিটাগাং মটরস্ এর স্বত্ত্বাধিকারী ও আজকের অনুষ্ঠানের সভাপতি,আহসান হাবীব আলমগীর সকল মেকানিক্স ও সূধীবৃন্দকে উপস্থিত থাকার জন্য ধন্যবাদ জানান। এবং আলমগীর বলেন, টিভিএস মটর সাইকেল ও চিটাগাং মটরস্ এর কোয়ালিটি সম্মত পন্যগুলো বিক্রয় করতে যে সহযোগিতা ও অবদান রেখেছেন তার জন্য আমি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই। সেই সাথে আগামী দিনে আমাদের পাশে থেকে সহযোগিতা করবেন বলে আশা করছি। সমাপনী বক্তব্যে চিটাগাং পরিবারের পক্ষ থেকে নগদ মূল্যে 1oocc টিভিএস মটর সাইকেল মেকানিক্স বিক্রেতা সহায়ক কারীদের 24 ইঞ্চি এলএডি টেলিভিশন উপহার হিসেবে প্রদান করা হবে।

চলতি মাসের জন্য স্পেশাল কিছু অফার রয়েছে। এছাড়া টিভিএস কোম্পানির অফারগুলো বহাল থাকবে।

বিআইজে/

Comments