সুনামগঞ্জ

শুদ্ধসুরে জাতীয় সঙ্গীত প্রতিযোগীতায় বিজয়ী ছাত্রছাত্রীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ

প্রকাশিত: ১০:৩১ অপরাহ্ণ, মে ৪, ২০১৯

মহিবুর রেজা টুনু, সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জে শুদ্ধসুরে জাতীয় সঙ্গীত পরিবেশন প্রতিযোগিতায় অংশগ্রহনকারীদের এবং প্রাথমিক সমাপনী পরীক্ষা ২০১৮-এ আদর্শ শিশু শিক্ষা নিকেতনের ট্যালেন্টপুল ও সাধারন গ্রেডে সরকারী বৃত্তিপ্রাপ্ত ১৯ জন বিজয়ী ছাত্রছাত্রীকে সংবর্ধনা প্রদান ও পুরস্কার বিতরণ করা হয়েছে।

শনিবার বিকেল সাড়ে ৫টায় সুনামগঞ্জ পৌরসভার আয়োজনে পৌরসভার কনফারেন্স রুমে এ সংবর্ধনা প্রদান উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আদর্শ শিশু শিক্ষা নিকেতনের প্রধান শিক্ষক মকবুল হোসেনের সভাপতিত্বে পৌর সচিব মাহমুদুর আলমের সঞ্চালনায় সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌরসভার মেয়র নাদের বখত।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আইনজীবি সমিতির সভাপতি এড.চান মিয়া, আওয়ামী লীগ নেতা এড. নজরুল ইসলাম, পৌরসভার প্যানেল মেয়র হোসেন আহমেদ রাসেল সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকাসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

এসময় পৌরসভা মেয়র নাদের বখত বলেন, একটি জাতীর উন্নয়নের প্রধান শর্ত হচ্ছে প্রজন্মের ছেলেমেয়েদের সুশিক্ষায় শিক্ষিত করে তোলা। সেই সঙ্গে তাদেরকে শিক্ষার পাশপাশি তাদের খেলাধূলায় মনোনিবেশ করতে হবে।

তিনি বলেন, যে দেশে যতবেশী মানব সম্পদ তৈরী হবে সে দেশ বিশ্বে দ্রুত উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে। এলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বর্তমান প্রজন্মের ছেলেমেয়েদের সুশিক্ষায় প্রতিষ্ঠিত করে তুলতে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের বিভিন্নভাবে উপ বৃত্তি প্রদান করছেন। পরে বিজয়ী শিক্ষার্থীদের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন মেয়র নাদের বখত।

/আরএ

Comments