জামালপুরে ট্রেন ও বাসের ধাক্কায় দু’জন নিহত

প্রকাশিত: ১১:২৮ অপরাহ্ণ, এপ্রিল ১৯, ২০১৯

মেহেদী হাসান, জামালপুর প্রতিনিধি: জামালপুরের দেওয়ানগঞ্জ লাইনে ট্রেনের ধাক্কায় রিপন (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। ট্রেনের ধাক্কায় গুরুতর আহত রিপনকে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

শুক্রবার দুপুর ১২টায় জামালপুর শহরের বিডিআর ক্যাম্পের কাছে রেললাইনে দুর্ঘটনাটি ঘটে। নিহত রিপন শহরের কাজির আখ গ্রামের পত্রিকা এজেন্ট জবেদ মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শী ও রেল পুলিশ সুত্র জানায়, রিপন রেল লাইন ধরে অন্যমনস্ক হয়ে হাঁটতেছিলো। জামালপুর ষ্টেশন থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী তিস্তা এক্সপ্রেস পিছন থেকে ধাক্কা দিলে ছিটকে পড়ে গুরুতর আহত হয়।

আহত রিপনকে স্থানীয়রা উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নেয়ার পথমধ্যে মারা যায়। জামালপুর জিআরপি থানার ওসি তাপস চন্দ্র পন্ডিত ঘটনার সত্যতা নি:শ্চিত করেছেন।

অন্যদিকে, ইসলামপুরে ট্রাক চাপায় আবু বক্কর (৬৫) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুর ২টায় ইসলামপুর-দেওয়ানগঞ্জ মহাসড়কের পলবান্দা গ্রামে। নিহত আবু বক্কর পলবান্দা গ্রামের মৃত আইজল শেখের ছেলে।

স্থানীয় ও পুলিশ সুত্র জানায়, আবু বক্কর ক্ষেত থেকে ধান কেটে বাড়িতে ফেরার পথে ইসলামপুরের দিক থেকে আসা দেওয়ানগঞ্জের উদ্দেশ্যে দ্রুতগামী ট্রাক পিছন থেকে চাপা দিলে গুরুতর আহত হয়।

আহত আবু বক্করকে স্থানীয়রা উদ্ধার ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যায়। ইসলামপুর থানার ওসি (তদন্ত) আনসার আলী ঘটনার সত্যতা নি:শ্চিত করেছেন।

/আরএ

Comments