রামপালে স্বতন্ত্র ভাইস চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে সংবাদ সম্মেলন

প্রকাশিত: ৮:০০ অপরাহ্ণ, মার্চ ২৭, ২০১৯

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি: এজেন্টদের মারধর, ভয়ভীতি দেখানো, প্রচারে বাধা দেওয়ার অভিযোগ করে সংবাদ সম্মেলন করেছেন বাগেরহাটের রামপাল উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র ভাইস চেয়ারম্যান প্রার্থী মেহেদী হাসান মিন্টু।

বুধবার বিকাল ৪ টায় উপজেলার ফয়লাহাটে তার প্রধান নির্বাচনী কার্যালয়ে ওই সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে তিনি তার বক্তব্যে বলেন, বিগত উপজেলা পরিষদ নির্বাচনে আমি প্রার্থী ছিলাম। আমার অনেক সমর্থক ছিলো। ১০ বছর পর আবারো নির্বাচনে প্রার্থী হয়েছি। এবার আমাকে নিয়ে ভোটারদের মধ্য ব্যাপক উৎসাহ লক্ষ্য করছি।

গত কয়েক দিন ধরে আমি উপজেলার ১০ ইউনিয়নে প্রচার প্রচারণা চালাচ্ছি। কিন্তু ২/৩ দিন পূর্বে থেকে আমি যেখানে নির্বাচনী প্রচার চালাচ্ছি সেখানে আমার প্রতিপক্ষ প্রার্থী তার সমর্থকদের নিয়ে প্রচারের নামে মহড়া দিচ্ছে। মানুষের মনে আশা জাগলেও এখন তা ভয়ের কারণ হয়ে দাঁড়িয়েছে। আমার এজেন্টদের মারধর করা হয়েছে। বিষয়টি আমি মৌখিক ভাবে রামপাল থানায় জানিয়েছি। যদি এভাবে প্রভাব খাটানো হয় তাহলে নির্বাচন সুষ্ঠু হবে না।

তিনি বলেন যাদের বিরুদ্ধে চুরি ডাকাতির মামলা আছে তাদের দিয়ে আমার এজেন্টদের ভয়ভীতি দেখানো হচ্ছে। নির্বাচন সুষ্ঠু হোক আমি তা চাচ্ছি। ভোজপাতিয়ায় প্রচার চালাতে আমাকে বাধা দেওয়া হয়েছে। আমি মনে করি এতে সরকারের ভাবমুর্তি নষ্ট হচ্ছে। নির্বাচনে জয় পরাজয় আছে। ফলাফল যাই হোক তাই মেনে নিবো।

ভয়ভীতি উপেক্ষা করে ভোটাররা ভোট দিতে পারলে জয়ী হবেন উল্লেখ্য করে মেহেদী হাসান বলেন, আমি নির্বাচিত হলে কবরস্থান, বৃদ্ধাশ্রম, সুষ্ঠু ড্রেনেজ ব্যবস্থা, খাবার পানির সংকট দূরীকরণ সহ জনগণের জন্য সব কল্যাণমূলক কাজ করতে চাই। সংবাদ সম্মেলনে মোঃ তরিকুল ইসলাম, আঃ সালাম তালুকদার, রফিকুল ইসলাম, শেখ হারুনর রশীদ সহ তার কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

/আরএ

Comments