কুরআনের আইন প্রতিষ্ঠার শপথ নেয়ার আহ্বান জানালেন শেখ মুহাম্মাদ নুর-উন-নাবী

প্রকাশিত: ১:৫৭ অপরাহ্ণ, মে ২৬, ২০১৯

নিজস্ব প্রতিনিধি: পবিত্র রমজান মাসে কুরআন-সুন্নাহর আইন প্রতিষ্ঠার শপথ গ্রহণ করতে আহ্বান জানালেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য সম্পাদক শেখ মুহাম্মাদ নুর-উন-নাবী।

তিনি বলেন, পবিত্র রমজান মাস চলছে। এ মাসে বান্দা আল্লাহ তায়ালার কাছে তাওবা করে, পূর্বের ভুলের কথা স্মরণ করে আফসোস করে এবং ভবিষ্যৎ সফলতার জন্য শপথ গ্রহণ করে। সুতরাং, পবিত্র এ মাসে আমরা ইতপূর্বের সব ভুলকাজ থেকে নিজেকে ফিরিয়ে এনে, আল্লাহর দরবারে ক্ষমা প্রার্থনা করব। কুরআন-সুন্নাহর আলোকে জীবন পরিচালনার শপথ গ্রহণ করব। সর্বোপরি, ইসলামের সিপাহসালার হিসেবে নিজেকে তৈরি করব এবং দেশ ও জাতির কল্যাণের স্বার্থে সমাজে কুরআন-সুন্নাহর আইন প্রতিষ্ঠার শপথ গ্রহণ করব।

২৫ মে (শনিবার) সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলা ‘ইসলামী আন্দোলন বাংলাদেশ’ শাখার ইফতার মাহফিল পূর্ব আলোচনায় প্রধান অথিতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শেখ মুহাম্মাদ নুর-উন-নাবী বলেন, বর্তমান সময়টা আমাদের জন্য ক্রান্তিকাল। খুন, হত্যা, গুম, সন্ত্রাসে আমাদের দেশটা নি:শেষ হতে চলেছে। এর একমাত্র কারণ, সমাজে ন্যায়বিচার নেই। আর কুরআন সুন্নাহর আইন প্রতিষ্ঠা না হলে ন্যায়বিচারের আশা করা অসম্ভব। সুতরাং, সমাজের সকল শ্রেণীর মানুষকে ঐক্যবদ্ধ হয়ে সমাজ বিনির্মাণে ভূমিকা রাখতে হবে।

ইফতার মাহফিলের সভাপতিত্ব করেন মাওলানা আব্দুস সামাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ জেলা নেতা মাওলানা মামুন।

এছাড়াও অন্যান্যদের মধ্যে ইঞ্জিনিয়ার লোকমান হোসেন, মাওলানা আব্দুল মজিদ, মুহাম্মাদ শহিদুল্লাহ, নাজমুল হাসান, যুব নেতা সাদ্দাম হোসেন, বেলকুচির বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এমএম/

Comments