বিএনপি সব সময় মানুষের পাশে ছিলো, থাকবে : আলাল

প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ণ, অক্টোবর ২৬, ২০২৪

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল বলেছেন, বিএনপি সব সময় মানুষের পাশে ছিলো, আগামীতেও থাকবে। চাঁদাবাজি, লুটতরাজ ও যেকোনো ধরনের সন্ত্রাসী কর্মকাণ্ডকে বিএনপি কখনোই প্রশ্রয় দেয় না।

শনিবার (২৬ অক্টোবর) বিকেলে রাজধানীর মালিবাগস্থ জেমকন টাওয়ারে পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেড এর প্রধান কার্যালয়ে নিরাপদ ব্যবসা শীর্ষক এক বৈঠকে তিনি এসব কথা বলেন।

মোয়াজ্জেম হোসেন আলাল এসময় তিনি পুষ্পধারার শীর্ষ কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাবেক সদস্য সচিব লিটন মাহমুদ এসময় উপস্থিত ছিলেন।

বৈঠকে পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ মনিরুজ্জামান (শাশ্বত মনির), ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আলীনূর ইসলাম, পরিচালক (কর্পোরেট অ্যাফেয়ার্স) মঈন উদ্দিন খান, পরিচালক (মার্কেটিং এন্ড প্রকিউরমেন্ট) হাসিবুল হক মামুন, আতিকুর রহমান মিন্টু, এনামুল হক, জুলফিকার হাসনাত, তুষার দেওয়ান (পরিচালক), কাজী আব্দুল্লাহ আল মামুন প্রমুখ অংশ নেন।

মতবিনিময়ে সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল আবাসন খাতে উল্লখযোগ্য অবদানের জন্য পুষ্পধারাকে সাধুবাদ জানান। তিনি সবার জন্য নিরাপদ ব্যবসা ও সেবা নিশ্চিতে পুষ্পধারাকে নৈতিক নেতৃত্বে এগিয়ে আসার আহ্বান করেন।

মুহাম্মদ মনিরুজ্জামান, শাশ্বত মনির, সৈয়দ আলীনূর ইসলাম, হাসিবুল হক মামুন

বৈঠকে বক্তারা বলেন, রিয়েল এস্টেট খাতে পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেড সততা, নৈতিকতা ও সামাজিক-রাষ্ট্রীয় বিধি মেনে অত্যন্ত সুনামের সঙ্গে ব্যবসা করছে। বিধি, পরিবেশ ও গ্রাহক সুরক্ষা নিশ্চিত করে ব্যবসা পরিচালনায় পুষ্পধারা নজির স্থাপন করতে পেরেছে।

বক্তারা এসময় আরও বলেন, আবাসন খাতে গুটিকয়েক মানুষের সিন্ডিকেটের কারণে একটা সন্দিহান অবস্থা বিদ্যমান। বড় বড় করপোরেট হাউজগুলো রাষ্ট্রের কাছে অনৈতিক সুবিধা আদায় করতে নানা অনিয়ম করে আসছে বিশেষ বিবেচনায়। এর ফলে এই খাতে সামগ্রিকভাবে নেতিবাচক প্রভাব রয়েছে। যা অনেক ক্ষেত্রে সংকট তৈরি করেছে। এখন থেকে এই সংকট কাটবে বলে বক্তারা আশা প্রকাশ করেন।

পুষ্পধারা গ্রুপের লিগ্যাল এডভাইজার এডভোকেট মাহবুবুর রহমান, পুষ্প হোমস’র চেয়ারম্যান মমিনুল ইসলাম মিয়াজী এসময় উপস্থিত ছিলেন।

Comments