গ্রাহকদের স্বপ্ন দ্রুত বাস্তাবায়নই আমাদের চাওয়া: এমডি পুষ্পধারা

প্রকাশিত: ৩:০৪ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০২৪

পুষ্পধারা গ্রাহকদের স্বপ্নকে বাস্তবে রূপ দিতে অক্লান্ত পরিশ্রম করছে উল্লেখ করে পুষ্পধারা প্রপার্টিজ লি. এর এমডি সৈয়দ আলীনূর ইসলাম বলেন, গ্রাহকদের যে স্বপ্ন নিয়ে কাজ করছে তা যেন দ্রুত বাস্তবায়ন করতে পারি এটাই আমাদের একমাত্র চাওয়া, এতেই আমাদের প্রশান্তি।

সৈয়দ আলীনূর আরও বলেন, গ্রাহকদের জন্য মডেল আবাসন ব্যবস্থার অঙ্গীকার নিয়ে এগিয়ে যাচ্ছে পুষ্পধারা। সেই সাথে এই প্রকল্পকে কীভাবে আরো সুন্দর ও স্বার্থক করা যায় সেদিকে আমাদের দৃষ্টি দিতে হবে।
শনিবার (৫ অক্টোবর) সন্ধ্যা ৬টায় রাজধানীর মহিলা সমিতির আইভি রহমান অডিটোরিয়ামে আয়োজিত ‘বিজনেস ডেভেলপমেন্ট প্রোগ্রাম’ শীর্ষক এক সেমিনারে তিনি এসব কথা বলেন।

এসময় আরও উপস্থিত ছিলেন পুষ্পধারা প্রপার্টিজ লি. এর চেয়ারম্যান মো. দেলোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মনিরুজ্জামান (শাশ্বত মনির), ডিরেক্টর (কর্পোরেট অ্যাফেয়ার্স) মঈনউদ্দিন খান, ডিরেক্টর (মার্কেটিং এন্ড প্রকিউরমেন্ট) হাসিবুল হক মামুন, ডিরেক্টর আতিকুর রহমান মিন্টু, ডিরেক্টর জুলফিকার আলী হাসনাত, জেনারেল ম্যানেজার (কর্পোরেট অফিস) কাজী আব্দুল্লাহ আল মামুনসহ পুষ্পধারার অধিকাংশ কর্মকর্তা-কর্মচারী।

সেমিনারে প্রতিষ্ঠানটির ভাইস চেয়ারম্যান শাশ্বত মনির বলেন, সকলের অক্লান্ত পরিশ্রম ও ভালোবাসায় পুষ্পধারা প্রপার্টিজ লি. আজ শুধু বাংলাদেশ নয় দেশের বাইরেও পরিচিতি পেয়েছে। মানুষের স্বপ্নকে বাস্তবে রূপায়িত করতেই আবাসন শিল্পে কাজ করছে পুষ্পধারা। আমাদের সম্মিলিত প্রয়াসে পুষ্পধারা বাংলাদেশের একটি স্বনামধন্য রিয়েল এস্টেট কোম্পানিতে পরিণত হবে বলে আমরা আশা করছি।

এসময় ডিরেক্টর মঈনউদ্দিন খান বলেন, সততার অপর নাম পুষ্পধারা, ভালোবাসার অপর নাম পুষ্পধারা। গ্রাহকদের আস্থার প্রতিদান দিয়ে পুষ্পধারা প্রপার্টিজ লিমিটেড যেভাবে এগিয়ে যাচ্ছে ভবিষ্যতে এটি আরও সফলতা বয়ে আনবে বলেই আমার বিশ্বাস।

এসময় সংশ্লিষ্টদের উদ্দেশে হাসিবুল হক মামুন বলেন, আপনারাই আমাদের চালিকাশক্তি। তাই আপনাদের উজ্জীবিত করতে আজকের এই সেমিনার আয়োজন করা হয়েছে। আপনাদের দক্ষতা বৃদ্ধি পেলেই পুষ্পধারা আরও সামনের দিকে এগিয়ে যাবে।

অনুষ্ঠানে যারা বেশি প্লট সেল করেছে তাদের পুরষ্কার প্রদান করা হয়। এছাড়া জুলফিকার আলী হাসনাত পুষ্পধারার কর্মীদের গ্রাহক সেবা প্রদানে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেন।

Comments