রামপালের বাইনতলা ইউনিয়নে কেসিসি মেয়রের বিভিন্ন ভাতা কার্ড বিতরণ

প্রকাশিত: ৯:৩৯ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০১৯

রামপাল (বাগেরহাট) প্রতিনিধি :  রামপালের বাইনতলা ইউনিয়নে বয়স্ক, প্রতিবন্ধী,গর্ভবতী ও বিধবা ভাতার কার্ড বিতরন করেছেন খুলনা সিটি মেয়র তালুকদার আঃ খালেক।

মঙ্গলবার সকাল ১০ টায় বাইনতলা ইউনিয়ন পরিষদ চত্তরে ইউপি চেয়ারম্যান ফকির আব্দুল্লাহর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে তিনি এসব কার্ড বিতরন করেন।

সিটি মেয়র তার বক্তৃতায় বলেন, বয়স্ক ভাতা প্রথম চালু করা হয় ১৯৯৬ সালে । যখন আজকের প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রথম মন্ত্রীপরিষদের সদস্য ছিলেন। তখন তিনি নিজ উদ্যোগে এসব মানুষদের জন্য ভাতার ব্যাবস্থা চালু করেন। তখন প্রথম ১০০ টাকা হারে প্রতিমাসে ভাতা প্রদান করা হতো।

তখন তিনি বলেছিলেন আমি এই কাজটি শুরু করলাম দেশের অর্থনীতি ভালো হলে আমরা টাকার পরিমান বাড়াবো। এখন সেই টাকার পরিমান বাড়িয়ে প্রতিমাসে ৫০০ টাকা করা হয়েছে। আগামীতে এর পরিমান আরও বাড়বে বলে তিনি উল্লেখ করেন।

ভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,রামপাল উপজেলা চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন,জেলা আওয়ামীলীগ সহসভাপতি মোল্যা আঃ রউফ,রামপাল থানার ওসি (ভারপ্রাপ্ত) এমডি তুহিন হাওলাদার, শেখ হারুনুর রশীদ,গাজী বোরহান উদ্দিন,ছাত্রলীগ সভাপতি হাফিজুর রহমান,সোহেল রানা,বাইনতলা ইউনিয়ন ছাত্রলীগ যুগ্ন আহবায়ক মানিক শেখ সহ ইউনিয়ন আওয়ামীলীগ ও বিভিন্ন শ্রেনীপেশার মানুষ।

Comments