বশেমুরবিপ্রবি ভিসির পদত্যাগের দাবিতে ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ

প্রকাশিত: ৯:২৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২১, ২০১৯

মো.মুরাদ হোসেন,রাবি: বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষার্থী ও দায়িত্বপালনরত সাংবাদিকদের ওপর হামলার ঘটনার প্রতিবাদে ঢাকা -রাজশাহী মহাসড়ক অবরোধ কর্মসূচী পালন করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকরা।

শনিবার বিকেল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে এ কর্মসূচী পালন করে।

এ সময় আন্দোলনরত শিক্ষার্থীরা স্লোগান দিয়ে বলেন,এক দফা এক দাবি ভিসি তুই কবে যাবি,ভিসির কালো হাত ভেঙে দাও গুড়িয়ে দাও,অন্যায় মানি না মানবো না,শিক্ষার্থীদের ওপর হামলা কেন জবাব চাই দিতে হবে,সাংবাদিকদের ওপর হামলা কেন জবাব চাই দিতে হবে, ভিসি নাসিরের দুই গালে জুতা মার তালে তালে।

আন্দোলনরত সাংবাদিকরা বলেন,একজন বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ পদে থেকে কতটা অনৈতিক ও স্বৈরাচার হলে শিক্ষার্থীদের ওপর এ ধরনের হামলা চালাতে পারে।শিক্ষার্থীদের ওপর হামলার জন্য স্থানীয় সন্ত্রাসদের লেলিয়ে দিতে পারেন।এ নৃষংস ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।বিশ্বিবদ্যালয় গবেষণার জায়গা দুর্নীতির জায়গা নয়।আমরা ভিসির পদত্যাগ চাই।

প্রসঙ্গত,বশেমিবিপ্রবিতে আন্দোলনরত শিক্ষার্থী ও দায়িত্বপালনরত সাংবাদিকদের ওপর ভিসির লেলিয়ে দেয়া স্থানীয় সন্ত্রাসীরা হামলা চালায়।এতে আহত হয়েছে ২০ জন শিক্ষার্থী।

Comments