শেরপুর জেলার বন্যার্তদের সাহায্যার্থে সবাই এগিয়ে আসুন: শাশ্বত মনির

প্রকাশিত: ১১:৪৮ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০২৪

শেরপুর জেলায় ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের সাহায্যার্থে সামর্থবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন পুষ্পধারা প্রপার্টিজ লি. এর ভাইস চেয়ারম্যান ও দৈনিক আমাদের দিন পত্রিকার প্রধান সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মনিরুজ্জামান (শাশ্বত মনির)।

শনিবার সন্ধ্যায় রাজধানীর মালিবাগস্থ নিজ কার্যালয়ে বনার্তদের সাহার্যে ব্যক্তিগত অনুদান খাত থেকে অর্থ প্রদানকালে তিনি এ আহ্বান জানান।

এসময় নিজ জেলা শেরপুরের জুলগাঁও উন্নয়ন সংঘের সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন শাকিলের কাছে ৫০ হাজার টাকার চেক প্রদান করেন অ্যাডভোকেট মনিরুজ্জামান।

মুহাম্মদ মনিরুজ্জামান বলেন, গত দু’দিন যাবত শেরপুর জেলার ঝিনাইগাতী, শ্রীবরদী, নালিতাবাড়ী উপজেলার প্রায় দেড় শতাধিক গ্রাম প্লাবিত হয়েছে। এই দুর্যোগে প্রায় তিন লক্ষ নাগরিক চরম মানবেতর জীবন যাপন করছেন। বন্যায় গবাদিপশুর প্রাণহানিসহ আবাদী ফসল ও মাছ চাষ ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। পর্যাপ্ত নৌকা এবং খাদ্য সামগ্রী না থাকায় আটকে পড়ে আছে হাজারো মানুষ। এ অবস্থায় অসহায় মানুষদের পাশে দাঁড়ানো সামর্থবানদের কর্তব্য।

এ পর্যন্ত বন্যায় ৪ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে উল্লেখ করে তিনি মৃতদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

শেরপুর জেলার বন্যার্তদের পাশে সরকারি-বেসরকারি সকল প্রতিষ্ঠান ও ধনাঢ্য ব্যক্তিবর্গকে পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়ে তিনি বলেন, সরকারি সহায়তা সামান্য কিছু থাকলেও বেসরকারি পর্যায়ে কোনো উদ্যোগ লক্ষ্য করা যাচ্ছে না। এমতাবস্থায় দেশের সকল শ্রেণি-পেশার মানুষকে সাধ্যমত সাহায্য নিয়ে বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য আমি বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি।

চেক প্রদানকালে আরও উপস্থিত ছিলেন উত্তরণ পাবলিক স্কুলের সাবেক প্রধান শিক্ষক হারুন অর রশিদ, এম জে ফ্যাশনের হেড অব সেলস মেহেদী হাসান খান, খালিদ রহমান খুশবু প্রমুখ।

Comments