মিরসরাইয়ে মানসিক রোগীর হামলায় বৃদ্ধা নিহত

প্রকাশিত: ৮:৩২ অপরাহ্ণ, মে ১৫, ২০১৯

মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে মানসিক ভারসাম্য ব্যক্তির হামলায় এক বৃদ্ধা নিহত হয়েছে। মঙ্গলবার (১৪ মে) উপজেলার জোরারগঞ্জ থানার ধুম ইউনিয়নের নাহেরপুর গ্রামের এ ঘটনা ঘটে। নিহতের নাম মোমেনা খাতুন (৮৯)। সে নাহেরপুর গ্রামের আসাদ মুহুরী বাড়ির মৃত আমির হোসেনের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে বাড়ির আঙ্গিনায় নতুন টিউবওয়েল বসানোর কাজ দেখতে আসেন মোমেনা খাতুন। এসময় মানসিক ভারসাম্যহীন মুন্না (৩৫) হঠাৎ রাস্তা থেকে দৌড়ে এসে মিস্ত্রীদের কাজে ব্যবহৃত কোদাল দিয়ে কিছু বুঝার আগেই তাৎক্ষণিক মোমেনা খাতুনের মাথায় উপযুর্পরি আঘাত করে।

মিস্ত্রীদের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে মূমুর্ষ অবস্থায় মোমেনা খাতুনকে বারইয়ারহাট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় তিনি মারা যান। স্থানীয়রা ঘাতক মুন্না (৩৫) কে আটক করে জোরারগঞ্জ থানা পুলিশের কাছে সোপর্দ করে।

জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার আবেদ আলী জানায়, ঘাতক মুন্না মানসিক ভারসাম্যহীন। তার বাড়ি কুষ্টিয়ায়। এ ঘটনায় নিহতের ছেলে বশির বাদী হয়ে জোরারগঞ্জ থানায় মামলা দায়ের করেন এবং মুন্নাকে আটক করা হয়েছে।

এমএম/

Comments